Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘পরিবারে মূল্যায়ন করলে তবেই নারীর মর্যাদা প্রতিষ্ঠিত হবে’


২৬ নভেম্বর ২০১৯ ২১:০৩

নারায়ণগঞ্জ: নারীর প্রকৃত মর্যাদা প্রতিষ্ঠিত করতে হলে প্রতিটি পরিবার থেকে নারীদের মূল্যায়ন করতে আহ্বান জানিয়েছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্ব ও সুদূরপ্রসারী দৃষ্টিভঙ্গির কারণেই দেশের নারীদের যুগান্তকারী পরিবর্তন হয়েছে। তার দেখানো পথ ধরে প্রতিটি পরিবার থেকে নারীদের মূল্যায়ন করতে হবে। তবেই সমাজে নারীর প্রকৃত মর্যাদা প্রতিষ্ঠিত হবে।

মঙ্গলবার (২৬ ন‌ভেম্বর) বি‌কে‌লে উপজেলার আতলাপুর এলাকার গণবাংলা উচ্চ বিদ্যালয় মা‌ঠে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন হাছিনা গাজী। উপ‌জেলা তথ্যকে‌ন্দ্রের উদ্যোগে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্যপ্রযুক্তির মাধ্যমে নারী ক্ষমতায়ন প্রকল্পের (দ্বিতীয় পর্যায়ে) আওতায় এ উঠান বৈঠক অনু‌ষ্ঠিত হয়।

উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে হাছিনা গাজী বলেন, নারী ক্ষমতায়নে বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীর ক্ষমতায়নের মধ্য দিয়ে দেশকে এই অবস্থানে নিয়ে গেছেন। তার এই ভূমিকা বিশ্বজুড়ে প্রশংসিত হচ্ছে।

পৌর মেয়র হা‌সিনা গাজী ব‌লেন, বর্তমান সরকারের আমলে দেশের সর্বত্র উন্নয়নের ছোঁয়া লেগেছে। দেশের এমন কোনো খাত নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি।

উঠান বৈঠকে আরও উপস্থিত ছিলেন ভোলাবো ইউনিয়ন আওয়ামী লীগের সভাপ‌তি আবুল হো‌সেন খান, সাধারণ সম্পাদক হাসান আশকারী, আওয়ামী লীগ নেতা অ্যাড‌ভো‌কেট তা‌য়েবুর রহমান, কাঞ্চন পৌরসভার কাউন্সিলর মিনারা বেগমসহ অন্যরা।

উঠান বৈঠক মেয়র হাছিনা গাজী হাছিনা গাজী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর