Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আপন জুয়েলার্সের ৩ মালিককে ফের দুদকে তলব


২৭ নভেম্বর ২০১৯ ০২:২১

ঢাকা: জ্ঞাত আয় বহিভূত সম্পদ অর্জনের অভিযোগে আপন জুয়েলার্সের ৩ মালিক দিলদার আহমেদ সেলিম, গুলজার আহমেদ এবং আজাদ আহমেদকে জিজ্ঞাসাবাদের জন্য ফের তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মঙ্গলবার (২৬ নভেম্বর) দুদকের পাঠানো নোটিশে তাদেরকে আগামী ২৭ ও ২৮ নভেম্বর এবং ১ ডিসেম্বর কমিশনে হাজির হতে বলা হয়েছে। এর আগে ২০১৭ সালের ১৬ অক্টোবর তাদেরকে প্রথম দফায় তলব করে দুদক।

এবারের চিঠিতে বলা হয়েছে, ‘তাদের আয়কর নথি, ঋণ ও ব্যাংক ঋণ সংক্রান্ত নথিপত্র ও দুদকে দাখিলকৃত সম্পদের আয়ের উৎস সংক্রান্ত যাবতীয় কাগজ-পত্রসহ হাজির হতে বলা হয়েছে।’

নোটিশে দিলদার আহমেদ সেলিমকে ২৭ নভেম্বর, গুলজার আহমেদকে ২৮ নভেম্বর এবং আজাদ আহমেদকে ১ ডিসেম্বর হাজির দুদকে হাজির হতে বলা হয়েছে।

উল্লেখ্য, ২০১৭ সালে আপন জুয়েলার্স থেকে ১৫ মণ স্বর্ণ ও হীরার অলঙ্কার জব্দ করে শুল্ক গোয়েন্দা। এরপর প্রতিষ্ঠানটির মালিকদের বিরুদ্ধে জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের বিষয়ে ব্যবস্থা নিতে শুল্ক গোয়েন্দা থেকে দুদককে চিঠি দেওয়া হয়। এরপর ২০১৭ সালের ৮ জুন ও ১২ আগস্ট যথাক্রমে আপন জুয়েলার্সের বিরুদ্ধে দ্য কাস্টমস অ্যাক্ট, ১৯৬৯ ও মানিলন্ডারিং প্রতিরোধ আইনে ১০ মামলা দায়ের করে শুল্ক গোয়েন্দা।

আপন জুয়েলার্স তলব দুদক মালিক

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর