Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে ডিএনসিসির গাড়ির ধাক্কায় ‘মুক্তিযোদ্ধা’র মৃত্যু


২৭ নভেম্বর ২০১৯ ০২:৪১

ঢাকা: রাজধানীর মিরপুরে মুক্তিযোদ্ধা মার্কেটের সামনে সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় আব্দুল খালেক (৭০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি মুক্তিযোদ্ধো ছিলেন বলে তাঁর পরিবার জানিয়েছেন জানান।

মঙ্গবার (২৬ নভেম্বর) বেলা দেড়টার দিকে ঘটনাটি ঘটে। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিকাল সোয়া চারটার দিকে তাঁকে মৃত ঘোষণা করে।

বিজ্ঞাপন

নিহতের মেয়ের জামাই সাজ্জাদ হোসেন জানান, তাদের গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার দুমকি উপজেলায়। বর্তমানে পরিবার নিয়ে মিরপুর-১-এর শাহআলীবাগ ধানক্ষেত মোড় এলাকায় থাকতেন। আব্দুল খালেক একজন মুক্তিযুদ্ধা ছিলেন। তিনি নয় নম্বর সেক্টরের অধীনে মুক্তিযুদ্ধ করেছেন।

সাজ্জাদ আরও জানায়, পটুয়াখালীতে সরকারিভাবে তার শ্বশুর জমিও পেয়েছেন। কিন্তু সে মাঝে মাঝে ফেরি করে পান সিগারেট বিক্রি করতেন। আজকেও সে পান সিগারেট বিক্রির উদ্দেশে বাসা থেকে বের হয়।

প্রত্যক্ষদর্শী রমজান আলী জানান, মিরপুর-১ মুক্তিযোদ্ধা মার্কেটের সামনে রাস্তা পার হচ্ছিলেন তিনি। এমন সময় সিটি করপোরেশনের ময়লার একটি গাড়ি তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে প্রথমে তাকে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢামেক হাসপাতলে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

শাহআলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পরপরই সিটি করপোরেশনের গাড়িটি জব্দ করা হয়েছে। পাশাপাশি এর চালককে আটক করাও হয়েছে।

বিজ্ঞাপন

ময়লার গাড়ির ধাক্কায় মুক্তিযোদ্ধা মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর