Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জেল গেটে খালেদার জন্য মোনাজাত


১৬ ফেব্রুয়ারি ২০১৮ ১৬:৫১

স্টাফ করেসপন্ডেন্ট 

ঢাকা:  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগারের ফটকের সামনে বিশেষ দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ ফেবুয়ারি) জুমার নামাজের পর বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের নেতারা এ দোয়া-মুনাজাতের অনুষ্ঠানের আয়োজন করেন।

বাদ জুমা মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের নেতৃত্বে নেতাকর্মীরা কেন্দ্রীয় কারাগারের সামনের সড়কের তারকাঁটার কাছে সবাই মিলিত হন। তারা খালেদা জিয়ার জন্য দোয়া করেন। মোনাজাতে দলের নেতারা খালেদা জিয়াসহ দলের করাবন্দি নেতাকর্মীদের সুস্বাস্থ্য ও কারামুক্তির জন্য দোয়া করেন। এছাড়া বিদেশে থাকা দলের ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের জন্যও দোয়া করা হয়।

মোনাজাত শেষে মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ সাংবাদিকদের বলেন, ‘আমরা জানি না আমাদের নেত্রী, আমাদের মা কেমন আছেন। খালেদা জিয়া গণতন্ত্রের নেত্রী, গণতন্ত্রের প্রাণ। তার সুস্বাস্থ্য কামনা করে দোয়া চাওয়া হয়েছে।’

তিনি আরও বলেন, ‘খালেদা জিয়াকে চারদিনও কোনো ডিভিশন দেওয়া হয়নি। তাকে একটি পরিত্যক্ত ভবনে রাখা হয়েছে। বাংলাদেশের মানুষ বিশ্বাস করে তাকে অন্যায়ভাবে আটকে রাখা হয়েছে। সরকার গণতান্ত্রিক অধিকার হরণ করেছে। আমরা চাই তিনি আমাদের মাঝে ফিরে আসুক।’

মোনাজাতে আরও অংশ নেন বিএনপির কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক নুরে আরা সাফা, সিনিয়র সহ-সভাপতি মেহেরুন নেছা, যুগ্ম সম্পাদক ও সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য হেলেন জেরিন খান, মহানগর দক্ষিণ সাধারণ সম্পাদক শামসুন নাহার বেগম, বংশাল থানা মহিলা দলের সভাপতি ফেরদৌসি কবির মিনা, দক্ষিণ সিটির কাউন্সিলর হোসনে আরা, নাসরিন পুতুল প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/টিএম/একে

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর