Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জানুয়ারি পর্যন্ত কোনো প্রশ্ন নয়: ধোনি


২৮ নভেম্বর ২০১৯ ১২:৪৩

বিশ্বকাপ সেমি ফাইনালের পরে ক্রিকেটের চৌহদ্দিতে তাকে দেখা যায়নি। তার অবসর নিয়ে তাই গুঞ্জনের অন্ত নেই। ঠিক সেই মুহূর্তেই মুখ খুললেন ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিং ধোনি। বললেন, আগামী জানুয়ারি মাস পর্যন্ত অবসর নিয়ে যেন তাকে কোনো প্রশ্ন করা না হয়।

যদিও জানুয়ারির বিশেষত্ব নিয়ে মুখ খোলেননি ক্যাপ্টেন কুল। তবে এই প্রথম অবসর ইস্যুতে কথা বললেন ভারতকে দুটি বিশ্বকাপ এনে দেওয়া এই অধিনায়ক।

মাহির অবসর নিয়ে সংবাদ মাধ্যমের করা এক প্রশ্নের জবাবে গত মঙ্গলবার ভারতীয় দলের হেড কোচ রাবি শাস্ত্রী সরব হয়েছিলেন। বলেছিলেন, আইপিএলের আগামী মৌসুমে তার ফর্ম দেখে তবে তা নিয়ে সিদ্ধান্ত নেবেন। পরদিনই মুম্বাইয়ে এক প্রতিবেদক ধোনিকে অবসর নিয়ে প্রশ্ন করে বসলে সরব হন ভারত বর্ষের সাবেক অধিনায়ক খোদ নিজেই।

বিশ্বকাপ সেমি ফাইনালে ওল্ড ট্রাফোর্ডে নিউ জিল্যান্ডের বিপক্ষে ম্যাচের পর ধোনিকে আর মাঠে দেখা যায়নি। ইন্ডিয়ান আর্মিতে সময় দেবেন তাই বিশ্বকাপের পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি টোয়েন্টি সিরিজ থেকেও নিজের নাম প্রত্যাহার করে নিয়েছিলেন। এমনকি ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজেও তাকে দেখা যায়নি।

তার অবর্তমানে রিশাব পান্থের ওপরেই নির্বাচকেরা আস্থা রেখেছেন। এবং ক্যারিবিয়ানদের বিপক্ষে দুটি টি টোয়েন্টিতে ব্যাক আপ হিসেবে দলে ফিরিয়েছেন সানজু স্যামসনকে।

টপ নিউজ মহেন্দ্র সিং ধোনি

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর