Friday 11 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওয়ালটনের ২০০% ক্যাশ ভাউচার বিজয়ীর হাতে হস্তান্তর করলেন মাশরাফি


২৯ নভেম্বর ২০১৯ ১৩:৩৮

ওয়ালটন ফ্রিজ কিনে ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পাচ্ছেন সারা দেশের অসংখ্য ক্রেতা। তাদের মধ্যে একজন রাজধানীর তেজগাঁওয়ের মো. শাহিন। ওয়ালটন ফ্রিজ কিনে ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পেয়েছেন তিনি। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মোর্তজার হাত থেকে ওই ক্যাশ ভাউচার পেয়ে আবেগাপ্লুত।

সম্প্রতি, গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডে এক অনুষ্ঠানে মো. শাহিনের হাতে ২০০ শতাংশ ক্যাশ ভাউচার তুলে দেন জনপ্রিয় ক্রিকেট তারকা, নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মাশরাফি বিন মুর্তজা, ওয়ালটন রেফ্রিজারেটর বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) প্রকৌশলী গোলাম মুর্শেদ এবং নির্বাহী পরিচালক উদয় হাকিম।

বিজ্ঞাপন

অনলাইনে গ্রাহকদের দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে ডিজিটাল ডাটাবেইজ তৈরি করছে ওয়ালটন। এর আওতায় ‘উইন্টার ফেস্টিভ্যাল’ এ ফ্রিজের ক্রেতাদের ২০০ শতাংশ ক্যাশ ভাউচারের সুযোগসহ নিশ্চিত ক্যাশব্যাক দেয়া হচ্ছে।

এ সময় মো. শাহিন জানান, তিনি দক্ষিণ বেগুনবাড়ির ওয়ালটনের পরিবেশক ‘খাঁন ইলেকট্রনিক্স’ থেকে একটি ফ্রিজ কেনেন। এরপর ডিজিটাল ক্যাম্পেইনে রেজিস্ট্রেশন করলে ২০০ শতাংশ ক্যাশভাউচার পাওয়ার মেসেজ যায় তার মোবাইলে। ওই টাকায় একই শোরুম থেকে আরো একটি ফ্রিজ, একটি টেলিভিশন এবং দু’টি মোবাইল ফোন কিনেছেন শাহিন।

অনুষ্ঠানে মাশরাফি বিন মুর্তজা বলেন, ওয়ালটন বাংলাদেশের সম্পদ। যা আমাদের জন্য অত্যন্ত গর্বের।

গোলাম মুর্শেদ জানান, আন্তর্জাতিক মান যাচাইকারি সংস্থা নাসদাত ইউনিভার্সাল টেস্টিং ল্যাব থেকে মান নিশ্চিত হয়ে ওয়ালটনের প্রতিটি ফ্রিজ বাজারে ছাড়া হচ্ছে। ফ্রিজে ইন্টেলিজেন্ট ইনভার্টার, ন্যানো হেলথ কেয়ার ও এন্টি ফাংগাল ডোর গ্যাসকেট প্রযুক্তি ব্যবহার করছে ওয়ালটন। দেয়া হচ্ছে এক বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি। এর সঙ্গে সাশ্রয়ী মূল্য এবং কিস্তি সুবিধা থাকায় দেশের বাজারে গ্রাহকপ্রিয়তার শীর্ষে ওয়ালটন ফ্রিজ।

বিজ্ঞাপন

 

২০০% ক্যাশ ভাউচার উইন্টার ফেস্টিভ্যাল ওয়ালটন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর