Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় বাংলাভিশনের গাড়ি চালকের মৃত্যু


২৯ নভেম্বর ২০১৯ ২০:১৬

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী সাদ্দাম মার্কেট এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় আব্দুল্লাহ আল মামুন সরকার (৩৮) নামের একজনের মৃত্যু হয়েছে। তিনি বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনের গাড়ি চালক ছিলেন।

শুক্রবার (২৯ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

আহত মামুনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা স্কুলছাত্র সিয়াম আলী জানান, তারা কয়েকজন সহপাঠী সাইনবোর্ড গিরিধারা এলাকায় কোচিং শেষ করে মাতুয়াইলের বাসায় ফিরছিল। তখন সাদ্দাম মার্কেট মাদরাসা রোডের সামনে ঢাকাগামী একটি মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হন মামুন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মোটরসাইকেল দ্রুতগতিতে পালিয়ে গেছে বলেও জানায় তারা।

নিহতের শ্যালক ইমরান খান জানান, মামুনের বাড়ি কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শিদলাই গ্রামে। বাবার নাম মৃত আবুল কাশেম। তিনি বাংলাভিশন টেলিভিশনের গাড়িচালক ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, ঘটনাস্থল আমাদের থানা এলাকাতেই পড়েছে। বিস্তারিত জানার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাভিশন বাংলাভিশনের গাড়িচালক মোটরসাইকেলের ধাক্কায়


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর