Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিশ্ববিদ্যালয়ের বাসে শিশু ধর্ষণের চেষ্টা, আটক হেলপার


২ ডিসেম্বর ২০১৯ ০১:৫৯

ময়মনসিংহ: ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবহনের জন্য ভাড়ায় চালিত এক বাসে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে বাসটির হেলপারকে আটক করা হয়েছে। আটক হেলপারের নাম মুজিবর (৫০)।

রোববার (১ ডিসেম্বর) সন্ধ্যায় তাকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান।

তিনি বলেন, এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে একটি মামলা দিচ্ছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার বিকেল তিনটার দিকে বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেইটের পাশে গাড়ির গ্যারেজের সামনে শিক্ষার্থীদের জন্য অপেক্ষমাণ সিকদার পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪-৫৬৯৮) গাড়ির হেলপার মুজিবর বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী এলাকার বাসিন্দা আট বছরের এক শিশুকে মোবাইলে ভিডিও দেখার প্রলোভন দেখিয়ে গাড়ির ভেতরে ধর্ষণের চেষ্টা করে। এ সময় বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিজের সিট রাখার জন্য গাড়িতে উঠলে তাকে আপত্তিকর অবস্থায় দেখে অন্য শিক্ষার্থীদের খবর দেয়। এ সময় আশপাশে থাকা শিক্ষার্থীরা এসে শিশুটিকে উদ্ধার করে গাড়ির হেলপার মজিবুরকে গণধোলাই দিয়ে প্রক্টররিয়াল বডির কাছে নিয়ে যায়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি তাৎক্ষণিক শিশুর বাবাকে খবর দিয়ে তার কাছে হস্তান্তর করে। পরে বিশ্ববিদ্যালয়ের তদন্ত কেন্দ্রের পুলিশকে খবর দিলে তারা মজিবুরকে আটক করে ত্রিশাল থানায় নিয়ে আসে।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় টপ নিউজ ধর্ষণ ময়মনসিংহ শিশু ধর্ষণ হেলপার আটক

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর