Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সঞ্জয়ের ৩০৯ নম্বর প্রেমিকা!


৪ ডিসেম্বর ২০১৯ ১৪:৪৫

পিরিয়ড ড্রামা ‘পানিপথ’ দিয়ে আবার রূপালী পর্দায় ফিরছেন সঞ্জয় দত্ত। ডিসেম্বরের ৬ তারিখ মুক্তি পাবে ছবিটি। বর্তমানে ছবির অভিনেতা-অভিনেত্রীরা প্রচারণায় ব্যস্ত। তারই অংশ হিসেবে দ্য কপিল শর্মা শোতে গিয়েছিলেন তারা। সেখানেই ছবির নায়িকা কৃতি শ্যানন সঞ্জয় দত্তকে মজা করে বলেছেন তিনি সঞ্জয়ের পরবর্তী প্রেমিকা হতে চান। সঞ্জয়ও দেরি করেননি। উত্তরে তিনি বলেছেন কৃতি সহজেই তার ৩০৯ নম্বর প্রেমিকা হতে পারে।

বিজ্ঞাপন

৩০৯ নম্বর প্রেমিকা!

ঠিক তাই।

কারণ শো হোস্ট কপিল শর্মা সঞ্জয় দত্তকে তারা ৩০৮ জন প্রেমিকা সম্পর্কে জানতে চেয়েছিলেন, যেমনটি তার বায়োপিক সাঞ্জুতে বলা হয়েছে। কপিলের সঙ্গে দ্বিমত না করে সঞ্জয় বলেছেন, কৃতি তার ৩০৯ নম্বর প্রেমিকা হতে পারে কারণ পানিপথ ছবিতে কৃতির অভিনয়ে তিনি মুগ্ধ।

পানিপথ ছবিতে মারাঠা বীর সাদাশিব রাওয়ের স্ত্রী পার্বতী বাই চরিত্রে অভিনয় করেছেন কৃতি। আর সঞ্জয় দত্ত অভিনয় করেছেন সাদাশিব রাওয়ের প্রধান প্রতিপক্ষ আহমেদ শাহ আবদালির ভূমিকায়। সাদাশিব রাওয়ের চরিত্রে অভিনয় করেছেন অর্জুন কাপুর। ছবির পরিচালক আশুতোষ গোয়াড়িকর।

১৭৬১ সালে মারাঠা এবং আফগানদের মদ্যকার পানিপথের তৃতীয় যুদ্ধের ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে পানিপথ ছবিটি। ছবিতে সঞ্জয় দত্ত, কৃতি স্যানন, অর্জুন কাপুর ছাড়াও অভনয় করেছেন জিনাত আমান, পদ্মিনী কলহাপুরে এবং সুহাসিনী মুলাই।

অর্জুন কাপুর আশুতোষ গোয়াড়িকর কৃতি স্যানন পানিপথ বলিউড সঞ্জয় দত্ত

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর