Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আশুলিয়ায় অবৈধ ৪ হাজার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন 


৪ ডিসেম্বর ২০১৯ ১৯:২৫

আশুলিয়া: সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে অন্তত ৪ হাজার পরিবারের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

বুধবার (৪ ডিসেম্বর) জিরাবো বাগানবাড়ি এলাকায় সকাল থেকে দুপুর পর্যন্ত এই অভিযান চালানো হয়।

অভিযানে নেতৃত্ব দেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (জোবিও) প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম।

এলাকাবাসী জানায়, জিরাবোর বাগানবাড়ি ও আশেপাশের বিভিন্ন গ্রামে একটি প্রভাবশালী চক্রকে ৩০ থেকে ৫০ হাজার টাকার বিনিময়ে অবৈধভাবে গ্যাস সংযোগ নিয়েছে। এ কারণে বৈধ সংযোগ নেওয়া গ্রাহকরা প্রয়োজনীয় চাপের (প্রেসারের) গ্যাস পাচ্ছেন না। খবর পেয়ে তিতাস কর্তৃপক্ষ অভিযান চালায় ও অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে।

অবৈধ সংযোগ বিচ্ছিন্নকরণের কাজে তিতাসের প্রায় ৮০ সদস্যের একটি শ্রমিক দল অংশ নেয়। এ সময় অবৈধ গ্যাস সংযোগ প্রদানে ব্যবহৃত নিম্নমানের কয়েক শ পাইপ উদ্ধার করা হয়।

এ বিষয়ে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বলেন, বৈধ গ্রাহকদের নিরবিচ্ছিন্ন গ্যাস সরবরাহ নিশ্চিতকরণ ও অবৈধ সংযোগের সংখ্যা কমাতে তাদের এই অভিযান অব্যাহত থাকবে। সাভার-আশুলিয়ার সব অবৈধ গ্যাস লাইন পর্যায়ক্রমে বিচ্ছিন্ন করা হবে। এ ছাড়া অবৈধ গ্যাস সংযোগ প্রদানকারীদের বিরুদ্ধে রাতে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হবেও জানান তিনি ।

অবৈধ গ্যাস সংযোগ আশুলিয়া সংযোগ বিচ্ছিন্ন

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর