Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে জলাশয় থেকে দুই বোনের মরদেহ উদ্ধার


৫ ডিসেম্বর ২০১৯ ১২:৩১

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে নিখোঁজের প্রায় ১৭ ঘণ্টা পর একটি জলাশয়ে (ঢেবা) দুই চাচাতো বোনের মরদেহ পাওয়া গেছে। দুজনের বয়স পাঁচ বছরের নিচে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকাল ৮টার দিকে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদে ঢেবা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে।

মৃত দুজন হলেন, আগ্রাবাদ ঢেবা সংলগ্ন বস্তির বাসিন্দা জাহাঙ্গীর আলমের মেয়ে সাড়ে তিন বছর বয়সী লামিয়া আক্তার জান্নাত এবং জাহাঙ্গীরের ভাই মো. কামাল হোসেনের মেয়ে চার বছর তিন মাস বয়সী মেঘলা আক্তার।

ঘটনাস্থলে যাওয়া ডবলমুরিং থানার উপ-পরিদর্শক (এসআই) জমির উদ্দিন সারাবাংলাকে জানান, ঢেবার সঙ্গে লাগোয়া বস্তিতে ফুপুর ঘরে বুধবার দুপুরে বেড়াতে গিয়েছিলেন লামিয়া ও মেঘলা। বিকেল ৩টা থেকে তাদের খুঁজে পাওয়া যাচ্ছিল না। বস্তির বিভিন্ন ঘরে খোঁজাখুঁজি করেও সন্ধান না পেয়ে রাতে তাদের পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছিল।

‘সকাল ৮টার দিকে ঢেবায় গোসল করতে নামা একজনের পায়ের সঙ্গে শক্ত কিছু লাগলে তিনি হাতড়ে লাশের বিষয়টি বুঝতে পারেন। পানি থেকে লাশটি তোলার সময় দেখা যায়, জড়াজড়ি করে আছে দুই শিশু। ঢেবার ঘাট শ্যাওলাযুক্ত পিচ্ছিল। সম্ভবত ঘাট থেকে পা পিছলে দুজন পানিতে পড়ে গেছে অথবা একজন পড়ে যাবার পর আরেকজন তুলতে গিয়ে দুজনই পড়ে গেছে। তাদের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই।’ বলেন এস আই জমির।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন সারাবাংলাকে বলেন, ‘থানায় খবর আসার পর আমরা ঘটনাস্থলে যাই। তবে এর আগেই স্থানীয় লোকজন লাশ দুটি উদ্ধার করেন। প্রাথমিকভাবে ধারণা করছি, এটা একটু দুর্ঘটনা। তবে আমরা আরও তদন্ত করে দেখব।’

বিজ্ঞাপন

উদ্ধার চাচাতো বোন মৃতদেহ

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর