Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আদমজী ইপিজেডে ৯১ লাখ ডলার বিনিয়োগ চীনা কোম্পানির


৫ ডিসেম্বর ২০১৯ ২০:২১

ঢাকা: আদমজী রফতানি প্রক্রিয়াকরণ এলাকায় গার্মেন্টস এক্সেসরিস উৎপাদনকারী কারখানা স্থাপন করতে যাচ্ছে চীনা কোম্পানি মেসার্স চেরি বাটন লিমিটেড। এ জন্য ৯ দশমিক ১১ মিলিয়ন বা ৯১ লাখ ১০ হাজার মার্কিন ডলার বিনিয়োগের সিদ্ধান্ত নিয়েছে কোম্পানিটি।

বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল এস এম সালাহউদ্দিন ইসলাম এর উপস্থিতিতে সম্প্রতি বেপজা কমপ্লেক্স ঢাকায় বাংলাদেশ রফতানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (বেপজা) ও মেসার্স চেরি বাটন লিমিটেড এর মধ্যে একটি লিজ চুক্তি স্বাক্ষরিত হয়।

বিজ্ঞাপন

বেপজার সদস্য (বিনিয়োগ উন্নয়ন) জিল্লুর রহমান এনডিসি এবং মেসার্স চেরী বাটন লিমিটেড এর চেয়ারম্যান মিস মা মিয়াওয়ান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

শতভাগ বিদেশি মালিকানাধীন এই কারখানা বছরে ১ হাজার ৪৪০ মিলিয়ন পিস বোতাম এবং ৫০ মিলিয়ন পিস জিপার উৎপাদন করবে। ৩৬৬ জন বাংলাদেশি নাগরিক মেসার্স চেরী বাটন লিমিটেডে কাজের সুযোগ পাবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বেপজার পক্ষে আরও উপস্থিত ছিলেন সদস্য (প্রকৌশল) মোহাম্মদ ফারুক আলম, প্রকল্প পরিচালক (বেপজা ইকোনমিক জোন) মো. হাফিজুর রহমান, মহাব্যবস্থাপক (জনসংযোগ) নাজমা বিনতে আলমগীর এবং মহাব্যবস্থাপক (বিনিয়োগ উন্নয়ন) মো. তানভীর হোসেন।

আদমজী ইপিজেড চীনা কোম্পানি টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর