Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাহবুবুল হক শাকিলের তৃতীয় মৃত্যুবার্ষিকী, কবরে শ্রদ্ধা


৬ ডিসেম্বর ২০১৯ ০৯:৪৭

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রয়াত বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের তৃতীয় মৃত্যুবার্ষিকীতে তার আত্মার মাগফেরাত কামনায় ময়মনসিংহে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে তার পরিবার, স্থানীয় আওয়ামী লীগ ও তার নিজের নামে গড়ে ওঠা মাহবুবুল হক শাকিল সংসদ।

মাহবুবুল হক শাকিলের তৃতীয় মৃত্যুবার্ষিকীতে শুক্রবার (৬ ডিসেম্বর) সকালে ময়মনসিংহ শহরের ভাটিকাশর গোরস্থানে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেছেন তার পরিবারের সদস্য, বন্ধু-সহপাঠী এবং ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা। পরে তার শুভার্থীরা শ্রদ্ধা নিবেদন ও মোনাজাতে অংশগ্রহণ করে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

বিজ্ঞাপন

এসময় সকলের কাছে দোয়া চেয়েছেন প্রয়াত শাকিলের বাবা ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক। এসময় মাহবুবুল হক শাকিল সকলের মনে উজ্জ্বল এক নক্ষত্র হয়ে থাকবেন বলে মন্তব্য করেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল। তিনি বলেন, শাকিল স্মরণে তৃতীয় মৃত্যুবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হবে। এ লক্ষ্যে নেওয়া হয়েছে নানা কর্মসূচি।

এসময় উপস্থিত তার বন্ধু-সহপাঠীরা জানান, এখনো তাদের আড্ডায় রয়েছে একটি নাম- মাহবুবুল হক শাকিল। শাকিল ময়মনসিংহ জেলা তথা সারাদেশের মানুষের মনে থাকবেন, তার রাজনৈতিক চিন্তা-চেতনার উৎকর্ষে পরবর্তি প্রজন্ম বিকশিত হবে বলে আশা প্রকাশ করেন তারা।

উল্লেখ্য ২০১৬ সালের ৬ ডিসেম্বর মারা যান মাহবুবুল হক শাকিল। শাকিল ১৯৬৮ সালের ২০ ডিসেম্বর জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৭ বছর।

বিজ্ঞাপন

মাহবুবুল হক শাকিল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর