Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পিটিয়ে জখম, চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু


৬ ডিসেম্বর ২০১৯ ১২:৪৪

প্রতীকী ছবি

বাগেরহাট: বাগেরহাট সদরের কৃষ্ণনগর এলাকায় হেলাল আকন (৩৫) নামে এক যুবককে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়েছে। পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষ হেলালকে পিটিয়ে হত্যা করতে পারে বলে ধারণা করছে পুলিশ।

শুক্রবার (৬ ডিসেম্বর) সকাল ১০টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় হেলালের। বৃহষ্পতিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাগেরহাট পৌরসভার কৃষ্ণনগর এলাকায় বাড়ির অদূরে লাঠিসোটা নিয়ে হেলাল আকনের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। আহত আকনকে হাসপাতালে ভর্তি করেন স্বজনরা।

নিহত হেলাল আকন বাগেরহাট পৌরসভার কৃষ্ণনগর এলাকার শাহজাহান আকনের ছেলে। শুক্রবার দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মরদেহের ময়নাতদন্ত করা হবে।

হেলাল আকনের পরিবারের বরাত দিয়ে বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাতাব উদ্দীন বলেন, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে লাঠিসোটা নিয়ে একদল লোক হেলাল আকনকে এলোপাতাড়ি পিটিয়ে বাড়ির অদূরে ফেলে রেখে চলে যায়। পরে তার চিৎকার শুনে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বাগেরহাট হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, হেলালের মাথায় মারাত্মক আঘাত পেয়েছিলেন। তার শারীরিক অবস্থা ছিল সংকটাপন্ন। সে কারণে তাকে বাগেরহাটে প্রাথমিক চিকিৎসা দিয়েই উন্নত চিকিৎসার জন্য খুলনায় পাঠানো হয়। পরে শুক্রবার সকাল ১০টার দিকে হেলালের মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছেন বাগেরহাটের চিকিৎসকরা।

ওসি মাহাতাব উদ্দীন বলেন, হেলালের সঙ্গে স্থানীয় কিছু ব্যক্তির বিরোধ ছিল। সেই বিরোধের জেরে তাকে প্রতিপক্ষরা পিটিয়ে হত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। পরিবারের দেওয়া তথ্য অনুযায়ী হেলালে সঙ্গে কাদের বিরোধ ছিল, তা অনুসন্ধান করতে পুলিশ কাজ শুরু করেছে।

চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু টপ নিউজ পিটিয়ে জখম পিটিয়ে হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ

৩ বছরের কাজ শেষ হয়নি ৬ বছরেও
১১ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩১

সম্পর্কিত খবর