Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছিটকে পড়া তপ্ত তেলে ঝলসে গেল ২ শিশু


৭ ডিসেম্বর ২০১৯ ২০:২৩

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে বিস্ফোরণের পর ড্রাম থেকে তপ্ত তেল ছিটকে পড়ে দুই শিশুর শরীর ঝলসে গেছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

শনিবার (৭ ডিসেম্বর) বিকেল ৩টা ৩৫ মিনিটের দিকে নগরীর বায়েজিদ বোস্তামি থানার আরেফিননগর এলাকায় মুক্তিযোদ্ধা কলোনিতে তেলর ড্রাম বিস্ফোরণের ফলে এ ঘটনা ঘটে।

দগ্ধ দুই শিশু হলেন- মুক্তিযোদ্ধা কলোনির বাসিন্দা ইফাত (৭) ও মোবারক (৫)।

চট্টগ্রামের ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জসীম উদ্দিন সারাবাংলাকে জানান, ‍মুক্তিযোদ্ধা কলোনিতে জনৈক মোহাম্মদ আব্দুল্লাহর দোকানে পাম অয়েলভর্তি একটি ড্রামের নিচে আগুন জ্বালিয়ে ঠান্ডায় জমে যাওয়া তেল তরল করা হচ্ছিল। এর পাশেই খেলছিল ইফাত ও মোবারক। ড্রামের ওপর ঢাকনা দেওয়া ছিল। অধিক তাপে ড্রামটি উত্তপ্ত হয়ে একসময় বিকট শব্দে বিস্ফোরণ হয়।

ড্রাম থেকে ছিটকে গিয়ে তপ্ত তেল পড়ে দুই শিশুর শরীরে। স্থানীয় জনতা ইফাতকে উদ্ধার করে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে মোবারককেও উদ্ধার করে একই হাসপাতালে নেয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের সহকারী রেজিস্ট্রার নারায়ণ ধর সারাবাংলাকে বলেন, ‘ইফতির শরীরের ৬৮ শতাংশ এবং মোবারকের ৬৫ শতাংশ গরম তেলে ঝলসে গেছে। তাদের বয়স কম। এই বয়সে শরীরে দগ্ধ হওয়ার পরিমাণ বেশি। এজন্য তাদের অবস্থা আমরা আশঙ্কাজনক বলছি।’

ছিটকে তেলে

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর