Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুই আ. লীগ নেতার দ্বন্দ্ব, নরসিংদীর চরাঞ্চলে সংঘর্ষে আহত ৮


৯ ডিসেম্বর ২০১৯ ১২:০৪

নরসিংদী: নরসিংদীর চরাঞ্চলে দুই আওয়ামী লীগ নেতার আধিপত্য বিস্তারের দ্বন্দ্বে দুই গ্রুপের সংঘর্ষে ৮ জন আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ও বাকীদের নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (৯ ডিসেম্বর) সকালে সদর উপজেলার নজরপুর ইউনিয়নের আলীপুরা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতদের মধ্যে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন গহর আলী (২৫), মিছির আলী (১৮), কাউছার (২২) মেহেদী (১৯) ও অহরউদ্দিন (৩৫)। গুরুতর আহত শাহজাহান কাজী ও তার ছেলে মামুন কাজীকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে নজরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, আলীপুরা গ্রামের বাসিন্দা শাহজাহান মিয়া ও একই গ্রামের আওয়ামী লীগ নেতা কামাল মিয়ার বিরোধ চলে আসছিল। এ নিয়ে সোমবার সকালে দুই পক্ষের লোকজন টেটাসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে টেটাবিদ্ধ হয়ে উভয় পক্ষের ৮ জন আহত হয়।

তিনি জানান, আহতদের নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হলে সেখান থেকে গুরুতর আহত শাহজাহান কাজী ও তার ছেলে মামুন কাজী নামে দুইজনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়।

টপ নিউজ টেটাবিদ্ধ নরসিংদী


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর