Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অনুসন্ধানী সাংবাদিকতায় পুরস্কার পেলেন গ্রামের কাগজের ৮ প্রতিবেদক


৯ ডিসেম্বর ২০১৯ ১৪:২৮

ঢাকা: যশোরের স্থানীয় পত্রিকা ‘দৈনিক গ্রামের কাগজ’ পত্রিকার আট প্রতিবেদকসহ ১০ জন ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) ইনভেস্টিগেশন জার্নালিস্ট অ্যাওয়ার্ড-২০১৯ পেয়েছেন। সেই সঙ্গে একটি প্রামাণ্য অনুষ্ঠানও এ বছর পুরস্কারের জন্য মনোনীত হয়।

সোমবার (৯ ডিসেম্বর) রাজধানীর ধানমন্ডিতে টিআইবি’র কার্যালয়ের মেঘমালা সম্মেলন কক্ষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

এ বছর দুর্নীতি বিষয়ক অনুসন্ধানী প্রতিবেদনের জন্য প্রিন্ট মিডিয়ায় স্থানীয় ক্যাটাগরিতে যশোরের স্থানীয় পত্রিকা ‘দৈনিক গ্রামের কাগজ’ পত্রিকার আট প্রতিবেদক পুরস্কার পেয়েছেন। জাতীয় ক্যাটাগরিতে প্রথম আলোর সিনিয়র রিপোর্টার ফখরুল ইসলাম হারুন পুরস্কৃত হয়েছেন।

এছাড়া ইলেক্ট্রনিক মিডিয়া (প্রতিবেদন) ক্যাটাগরিতে পুরস্কৃত হয়েছেন চ্যানেল টুয়েন্টিফোরের সিনিয়র রিপোর্টার ইমরুল আহসান। আর ইলেক্ট্রনিক মিডিয়া (প্রামাণ্য অনুষ্ঠান) ক্যাটাগরিতে বিজয়ী হয়েছে মাছরাঙ্গা টেলিভিশনের অনুষ্ঠান ‘অনুসন্ধান’।

পুরস্কার হিসেবে বিজয়ী সাংবাদিকদের সম্মাননাপত্র, ক্রেস্ট ও চেক দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন- টিআইবির ন্যায়পাল অধ্যাপক সৈয়দ মনজুরুল ইসলাম, নির্বাহী পরিচালক ড. ইফতেখারুজ্জামান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক গীতি আরা নাসরিন, সাংবাদিক জুলফিকার আলী মানিকসহ অন্যরা।

অনুসন্ধানী সাংবাদিকতা গ্রামের কাগজ টিআইবি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর