Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গ্যাস সিলিন্ডারের দোকানে আগুন, দগ্ধ ৫


১০ ডিসেম্বর ২০১৯ ১৩:২৪

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের পটিয়া উপজেলায় একটি গ্যাস সিলিন্ডারের দোকানে অগ্নিকাণ্ডে পাঁচ জন দগ্ধ হয়েছেন। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) সকালে কচুয়াই ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডে টিপু নামে একজনের গ্যাস সিলিন্ডারের দোকানে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- দোকান কর্মচারী আব্দুর রহিম (২৭), সাজ্জাদ (২৪), সালেহ আহমেদ (২৯), মো. আলী (২৫) এবং আবু সৈয়দ (৫৫)।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন সারাবাংলাকে জানান, কচুয়া গ্রামে একটি বাড়ি ভাড়া নিয়ে এর সঙ্গে টিনশেড ঘর তৈরি করে গ্যাস সিলিন্ডারের দোকান বানিয়েছিল টিপু। সেখানে আগুন লেগে দোকানের চারজন কর্মচারী এবং পাশের ঘরের এক বাসিন্দা দগ্ধ হন।

ওই দোকানে বেশ কয়েকটি গ্যাস সিলিন্ডার মজুদ ছিল বলে জানিয়েছেন ওসি। তবে সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে কিনা, সেটা নিশ্চিত হওয়া যায়নি বলে জানিয়েছেন ওসি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার সারাবাংলাকে জানান, দগ্ধ অবস্থায় পটিয়া থেকে স্থানীয় লোকজন পাঁচজনকে আনার পর তাদের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

অগ্নিদগ্ধ গ্যাস পাঁচ জন দগ্ধ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর