Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘মুসলিম হয়ে কেউ জঙ্গিবাদের ফাঁদে পা দিবেন না’


১৮ ফেব্রুয়ারি ২০১৮ ১২:১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ :  নারায়ণগঞ্জে-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতী‌ক বলেছেন, মুসলিম হয়ে কেউ জঙ্গিবাদের ফাঁদে পা দিবেন না। মুসলমানদের নামে জঙ্গিবাদ ইসলাম তা সমর্থন করে না। মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ পুলিশের একার পক্ষে সম্ভব নয়। সাধারণ মানুষের সহযোগীতায় তা নির্মূল করা সম্ভব হবে। এ ক্ষেত্রে মসজিদের ঈমামদের ভুমিকা অপরিসীম।

শনিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নয়ামাটি এলাকায় নয়ামাটি বাইতুল ফালাহ্ জামে মসজিদের উদ্যোগে ওয়াজ ও দোয়ার মাহফিলে প্রধান অ‌তি‌থির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, যারা জঙ্গি তারা এ পৃথিবীর সমস্ত সভ্যতার শত্রু। ইসলামে কখনোই জঙ্গিবাদ সমর্থন করে না। বাংলাদেশে যেভাবে জঙ্গিরা ধরা পড়ে পৃথিবীর কোথাও সেভাবে জঙ্গিরা ধরা পড়ে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর পদক্ষেপের কারণে দেশে জঙ্গিবাদ দমন হয়েছে।

গোলাম দস্তগীর গাজী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে দেশে আজ অপেক্ষাকৃত কিছু অস্বচ্ছল মানুষ থাকলেও গরীব মানুষের অভাব রয়েছে। আগামী নির্বাচনে জনগণ নৌকা মাকায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে পুনরায় ক্ষমতায় নিয়ে আসলে ঐসব অস্বচ্ছলতাও থাকবে না ইনশাআল্লাহ।

কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ জাহেদ আলীর সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠা‌নে অা‌রো উপ‌স্থিত ছি‌লেন, রূপগঞ্জ উপ‌জেলা অাওয়ামী লী‌গের সহসভাপ‌তি শেখ সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মতিউর রহমান আকন্দ, মোহাম্মদ আব্দুল খালেক ও মোহাম্মদ জামান বেপারী, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মহিউদ্দিন ভুঁইয়া, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আশিক ইকবাল, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের যুগ্নসাধারণ সম্পাদক মোস্তফা আল হোসাইন রাসেল, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য ওমর ফারুক ভুঁইয়া, নয়ামাটি বাইতুল ফালাহ্ জামে মসজিদ কমিটির সভাপতি মোহাম্মদ ফারুক ইকবাল খোকন, নয়ামাটি বাইতুল ফালাহ্ জামে মসজিদের ঈমাম ও খতিব হযরত মাওলানা হাফেজ রাফি আহমেদ আশরাফিসহ প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএম

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর