Sunday 13 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পিএসজির গোল বন্যা, জয় পেয়েছে বায়ার্ন মিউনিখ


১২ ডিসেম্বর ২০১৯ ০৯:৫২

চ্যাম্পিয়ন্স লিগে দুই পৃথক ম্যাচে জয় পেয়েছে ফরাসি জায়ান্ট পিএসজি এবং জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ। যেখানে পিএসজি ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে গালাতাসারাইকে এবং বায়ার্ন জয় পেয়েছে শক্তিশালী প্রতিপক্ষ টটেনহ্যামের বিপক্ষে ৩-১ গোলে।

নিজেদের মাঠে গালাতাসারাইকে ম্যাচের প্রথম থেকে চাপে রাখলেও তাদের জাল ভেদ করতে পারে ম্যাচের ৩২ মিনিটে। ইকার্দির গোলে প্রথম লিড পায় স্বাগতিকরা। এরপর ৩৫ মিনিটে পাবলো সারাবিয়া দলকে এগিয়ে দেন দ্বিতীয় গোল করে।

বিজ্ঞাপন

বিরতির থেকে ফিরেই গোল পান নেইমার। দ্যা প্যারিসিয়ানদের লিড তখন ৩-০। ৬৩ মিনিটে স্কোর লাইনে চতুর্থ গোল যোগ করেন কিলিয়ান এমবাপে। ম্যাচের ৮৪ মিনিটে সফরকারীদের কফিনে ৫ম এবং শেষ পেরেকটি ঠুকে দেন এডিনসন কাভানি।

ফলে ৫-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে টুখেল শিষ্যরা। ১৮ পয়েন্ট নিয়ে গ্রুপ টেবিলের শীর্ষে অবস্থান করছে পিএসজি।

অপরদিকে ‘বি’ গ্রুপের ম্যাচে শক্ত প্রতিপক্ষ টটেনহ্যামের বিপক্ষে ৩-১ গোলের জয় পেয়েছে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ। ঘরের মাঠে ম্যাচের শুরুতেই কিংসেলে কোমানের গোলে লিড পায় বায়ার্ন। ম্যাচের ২০ মিনিটের মাথায় সফরকারীদের সমতায় ফেরান সেসেগনন। এতে বেশ জমেই উঠেছিল ম্যাচ।

তবে বাভারিয়ানদের দ্বিতীয়বারের মতো উল্লাসে ফেটে পরার সুযোগ করে দেন টমাস মুলার। বিরতির ঠিক পূর্ব মুহূর্তে স্বাগতিকদের এগিয়ে দেন তিনি।

ম্যাচের ৬৪ মিনিটে ২-১ এর স্কোরবোর্ড ৩-১ করেন ফিলিপে কুতিনহো। অ্যালফানসো ডেভিসের পাসে গোল করে দলের জয় অনেকটাই নিশ্চিত করে দেন তিনি।

শেষতক আর গোলের দেখা না মেলায় ৩-১ ের জয় নিয়েই খুশি থাকতে বাভারিয়ানদের। ৬ ম্যাচের সবগুলোতে জিতে গ্রুপ টেবিলের শীর্ষে রয়েছে বায়ার্ন। অপরদিকে টটেনহ্যাম ১০ পয়েন্ট নিয়ে অবস্থান করছে দুইয়ে।

বিজ্ঞাপন

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ এমবাপে কুতিনহো টমাস মুলার নেইমার পিএসজি বায়ার্ন মিউনিখ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর