Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাভারে ৪ আন্তজেলা ডাকাত গ্রেফতার


১৮ ফেব্রুয়ারি ২০১৮ ১৫:০৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  

সাভার : সাভারে আন্তজেলা ডাকাত দলের চার সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের কাছ থেকে ডাকাতি হওয়া স্বর্ণ ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে সাভার ডিবি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। গ্রেফতারকৃতরা হলেন- পঁচা (৩৫), সোহেল রানা @ জয় (৩২), মুটক শিকদার (৩৪) ও মোমিন সরদার (৩২)।

সংবাদ সম্মেলনে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান জানান, গত ৮ ফেব্রুয়ারী আশুলিয়ার নলাম এলাকায় ব্যবসায়ী সিদ্দিকুর রহমানের বাড়িতে হানা দেয় একদল ডাকাত। তারা বাড়ির লোকজনকে মারধর করে অস্ত্রের মুখে জিম্মি করে এক লক্ষ ৫২ হাজার টাকা, ৮০ ভরি স্বর্ণের গহনা ও দুটি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। এসময় ওই বাড়ির লোকজনের চিৎকারে গ্রামবাসীরা এগিয়ে আসে। ধাওয়া করে এক ডাকাতকে আটক করে গণধোলাই দিলে ঘটনাস্থলেই মুন্না নামে এক ডাকাত মারা যায়।

ডাকাতির ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ে করা হয়। নিহত ডাকাতের মোবাইল ফোন ট্রাকিং করে ডাকাত সর্দার পঁচাকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যানুযায়ী যশোর, বাগেরহাট ও গোপালগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে আরও তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃতদের কাছ থেকে ১৭ ভরি স্বর্ণ, নগদ ও স্বর্ণ বিক্রির দুই লক্ষ ৩৭ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তাদেরকে ডাকাতি মামলা গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া ডাকাতির সঙ্গে জড়িত বাকিদের গ্রেফতারে গোয়েন্দা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

সারাবাংলা/টিএম

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর