Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এলজি অ্যাম্বেসেডর প্রোগ্রামে জয়ীদের হাতে তুলে দেওয়া হলো পুরস্কার


১২ ডিসেম্বর ২০১৯ ১৮:২৮

ঢাকা: এলজি অ্যাম্বেসেডর প্রোগ্রাম-২০১৯ এ সৌভাগ্যবান বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) রাজধানীর কারওয়ান বাজারের বেস্ট ওয়েস্টার্ন লা ভিঞ্চি হোটেলে অনুষ্ঠিত বিজয়ীদের নিয়ে বিশেষ অভ্যর্থনা অনুষ্ঠানও করা হয়।

অভ্যর্থনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন- এলজি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডি কে সন। তিনি জানান, সামাজিক উন্নয়নমূলক এমন একটি কাজে অংশগ্রহণ করতে পেরে তিনি নিজেকে অনেক ভাগ্যবান মনে করছেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘ভবিষ্যতেও এলজি বাংলাদেশের এমন সামাজিক উন্নয়ন প্রকল্প অব্যাহত থাকবে। এদেশের সুবিধাবঞ্চিত এবং অসহায় মানুষদের আর্থ-সামাজিক ও জীবন যাত্রার মান উন্নয়নের লক্ষ্যে তাদের স্বপ্নের প্রকল্পে আর্থিক সহায়তা দিতেই এলজি অ্যাম্বেসেডর প্রোগ্রামের মূল লক্ষ্য।

উল্লেখ্য, সামাজিক উন্নয়নের লক্ষ্যে এলজি বাংলাদেশের ‘এলজি অ্যাম্বেসেডর প্রোগ্রাম’ চালিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় এলজি’র ফেসবুক পেজে জমা হয় অসংখ্য মানুষের স্বপ্নের প্রকল্পের বিবরণ। তাদের মধ্য থেকে ৪ জন বিজয়ী নির্বাচন করা হয়। এ প্রকল্পে দেওয়া অর্থ আগামী ১ জানুয়ারি থেকে ফেব্রুয়ারি পর্যন্ত ব্যবহারের সময়সীমা ধার্য করা হয়েছে।

এলজি এলজি অ্যাম্বেসেডর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর