Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বহিরাগতকে আশ্রয়, চাঁদা দাবি ও মারধর: চবি শিক্ষার্থীকে শোকজ


১২ ডিসেম্বর ২০১৯ ২১:১৮

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্বিবিদ্যালয়ের (চবি) আবাসিক হলে বহিরাগতদের আশ্রয় দেওয়ায় এক শিক্ষার্থীকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দিয়েছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন। বন্ধুকে আশ্রয় দেওয়া এবং বহিরাগত ওই বন্ধু কর্তৃক অপর দুই বহিরাগতকে আটক, চাঁদা দাবি ও মারধরের অপরাধে তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সংস্কৃতি বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী আশরাফ খান শুভকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় প্রক্টর এস এম মনিরুল হাসান।

প্রক্টর মনিরুল হাসান জানান, হল প্রশাসনের অনুমতি ছাড়াই বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হলের ১০৪ নম্বর রুমে এক বহিরাগতকে আশ্রয় দেওয়া হয়। সেই বহিরাগত কর্তৃক অপর দুই বহিরাগতকে আটক করা। চাঁদা দাবি ও মারধর করার কারণ জানাতে আশরাফ খান শুভকে শোকজ করা হয়েছে। আগামী তিনদিনের মধ্যে নোটিশের জবাব না দিলে আশরাফ খান শুভর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, ‘সোহরাওয়ার্দী হলের ১০৪ নম্বর কক্ষের বাসিন্দা সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী আশরাফ খান শুভর কক্ষে আসাদ নামে তার বহিরাগত এক বন্ধু অপর দুই বহিরাগত আয়াজ ও নাসিমকে রুমে আটকে রেখে চাঁদা দাবি ও নির্যাতন করে। খবর পেয়ে প্রক্টরিয়াল বডির সদস্য ও পুলিশ গিয়ে তিন বহিরাগতকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।’

কারণ দর্শানোর নোটিশ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বহিরাগত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর