Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তরুণ ক্রীড়া সাংবাদিক দীপায়ন অর্ণব আর নেই


১৩ ডিসেম্বর ২০১৯ ২০:৫৩

গতকালও শের-ই-বাংলার প্রেসবক্সে বঙ্গবন্ধু বিপিএল কাভার করতে এসেছিলেন অর্ণব। বের হয়েছেন সবার শেষে। শুক্রবার (১৩ ডিসেম্বর) দুপুরে পেটে ব্যথা অনুভব করলে উত্তরখান বাসার নিকটস্থ ফার্মেসিতে ওষুধ কিনতে যান। ব্যথার তীব্রতায় সেখানে জ্ঞান হারালে হাসপাতালে নেওয়ার পথে মারা যান তরুণ এই মেধাবী ক্রীড়া সাংবাদিক। চিকিৎসকরা জানান হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তার।

দৈনিক সমকাল ছেড়ে গেল অক্টোবরে বিডিনিউজটোয়েন্টিফোর ডট কমে চাকুরি শুরু করেন ২৭ বছর বয়সী অর্ণব। নতুন কর্মস্থলে দুই মাস না যেতেই স্বপ্নবাজ এই ক্রীড়া সাংবাদিক ইহলোক ত্যাগ করলেন। তার অকাল প্রয়ানে বাংলাদেশের ক্রীড়া সাংবাদিকতার অঙ্গনে গভীর শোক নেমে এসেছে।

শুক্রবার (১৩ ডিসেম্বর) তার মৃত্যুর খবর বিপিএল ম্যাচ চলাকালীন মিরপুরের প্রেসবক্সে পৌঁছালে সহকর্মী সাংবাদিকরা শোকে স্তব্ধ হয়ে পড়েন।

অর্ণব মজুমদার দীপায়নের অকাল মৃত্যুতে গভীর শোক জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। বিপিএলে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন ও কুমিল্লা ওয়ারিয়র্সের ম্যাচ চলাকালীন জায়ান্ট স্ক্রিনে ভেসে ওঠে শোকবার্তা।

অর্নবের গ্রামের বাড়ি নেত্রকোণায়৷ পরিবারে মা ও একমাত্র বোন। চাকরি থেকে অবসর নেওয়া অর্নবের মা থাকেন নেত্রকোনায়। বোন পড়াশোনা করেন ভারতে।

অকালমৃত্যু ক্রীড়া সাংবাদিকের মৃত্যু সাংবাদিকের মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সালমান শাহ্‌কে হারানোর ২৮ বছর
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪

সম্পর্কিত খবর