Thursday 26 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চবি ছাত্রীকে শ্লীলতাহানির দায়ে মাদরাসা শিক্ষককে কারাদণ্ড


১৪ ডিসেম্বর ২০১৯ ২২:১০

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) এক ছাত্রীকে ৩ নাম্বার বাসে শ্লীলতাহানির চেষ্টা করার দায়ে এক মাদরাসা শিক্ষককে আটক করে পুলিশে সোপর্দ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। পরে সন্ধ্যা ৭টার দিকে ভ্রাম্যমাণ আদালত তাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন বলে বিষয়টি সারাবাংলাকে নিশ্চিত করেছেন হাটাহাজারি উপজেলা কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিন।

শনিবার (১৪ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে বিশ্ববিদ্যালয় ১নম্বর মূল ফটকের এলাকায় এই ঘটনা ঘটেছিল। রুহুল আমিন বলেন, ‘ওই ছাত্রীকে শ্লীলতাহানির দায়ে ভ্রাম্যমাণ আদালত অভিযুক্তকে এক মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।’

বিজ্ঞাপন

অভিযুক্ত হলেন- জামাল উদ্দিন, পিতার নাম আব্দুল বারী ওয়াদুদ। আর বাড়ি সুনামগঞ্জের ছাতকে। তিনি স্থানীয় একটি মাদরাসা শিক্ষক।

জানা গেছে, ভুক্তভোগী ছাত্রী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে শহরে ফেরার উদ্দেশে বিশ্ববিদ্যালয়ের ১ নম্বর মূল ফটক থেকে ৩ নম্বর যাত্রীবাহী বাসে উঠেন। সেই বাসে আরও কয়েকজন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ছিলেন। জামাল উদ্দিন তার পেছনেই বসে বেশ কয়েকবার ছাত্রীর গায়ে স্পর্শ করেন। ওই ছাত্রী প্রতিবাদ করলে সে উল্টাপাল্টা কথা বলে। এরপর বাসে বসে থাকা শিক্ষার্থীরা জামাল উদ্দিনকে গাড়ি থেকে নামিয়ে পুলিশের কাছে হস্তান্তর করেন।

এই বিষয়ে জানতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এস এম মনিরুল হাসান সারাবাংলাকে বলেন, ‘বিষয়টা ভ্রাম্যমাণ আদালতকে জানানো হলে তারাই ঘটনাটা দেখে। অভিযুক্তকে এক মাসের কারাদণ্ড দিয়েছেন ম্যাজিস্ট্রেট।’

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় মাদরাসা শ্লীলতাহানি

বিজ্ঞাপন
সর্বশেষ

ইউনিয়ন পরিষদ বাতিলের আহ্বান বিএনপির
২৬ সেপ্টেম্বর ২০২৪ ২২:৪৫

সম্পর্কিত খবর