Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাসায় স্ত্রীর গলাকাটা মৃতদেহ, স্বামী পলাতক


১৫ ডিসেম্বর ২০১৯ ১৩:৫২

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম নগরীর বন্দর এলাকার এক বাসা থেকে সুরমা ইসলাম মীম নামের একজনের গলাকাটা মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মিমের স্বামী মো. জাবেদে পলাতক বলে জানিয়েছে পুলিশ। মাত্র ১৫ দিন আগেই জাবেদ-মিমের বিয়ে হয় বলেও জানা গেছে।

রোববার (১৫ ডিসেম্বর) সকালে হত্যাকাণ্ডের খবর পেয়ে পুলিশ ওই বাসায় যায় বলে জানান বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী।

বটি দিয়ে গলাকেটে মীমকে হত্যা করা হয়েছে জানিয়ে ওসি বলেন, ‘আমরা রক্তমাখা বটি উদ্ধার করেছি। যেহেতু স্বামী পালিয়ে গেছে, তাকেই আমরা সন্দেহ করছি। সম্ভবত রাতে তাদের মধ্যে ঝগড়া হয়েছে। এর জের ধরেই হত্যাকাণ্ড হতে পারে।’

ওসি জানান, গত ১ ডিসেম্বর জাবেদ ও সুরমা আদালতে গিয়ে বিয়ে করেন। ঝালকাঠির  জাবেদ পেশায় কনটেইনারবাহী লরি চালক। তারা চট্টগ্রাম বন্দর আবাসিক এলাকার ইস্ট কলোনির পি-ব্লকে একজন কর্মকর্তার বাসার একটি কক্ষ ভাড়া নিয়ে থাকতেন।

সুকান্ত চক্রবর্তী সারাবাংলাকে বলেন, রোববার সকালে জাবেদ মীমের এক বান্ধবীকে ফােন করে জানান, তার স্ত্রী খুব অসুস্থ, বান্ধবী যেন বাসায় আসেন। কাছাকাছি এলাকায় বসবাসরত বান্ধবী দ্রুত ওই বাসায় গিয়ে দেখেন মীমের গলাকাটা মরদেহ বিছানায় পড়ে আছে। তখন ওই বাসার আরেক ভাড়াটিয়া বন্দর কর্মকর্তা থানায় ফোন দেন।

মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে বলে জানিয়েছেন ওসি।

উদ্ধার গলাকাটা টপ নিউজ পলাতক পুলিশ মরদেহ


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর