Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘যতদিন বাংলাদেশ থাকবে ততদিন জাতি বঙ্গবন্ধুকে ভুলতে পারবে না’


১৬ ডিসেম্বর ২০১৯ ১৬:৪৯

নারায়ণগঞ্জ: জেলার রূপগঞ্জ উপজেলা আওয়ামী ম‌হিলা লীগের সভাপ‌তি ও তারাবো পৌরসভার মেয়র হা‌ছিনা গাজী বলেছেন, ‘বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন, সবাই মিলে আদর্শ ও বিশ্বাসকে বুকে ধারণ করে ঐক্যবদ্ধভাবে তা বাস্তবায়ন করতে হবে। যতদিন বাংলাদেশ থাকবে ততদিন বাঙালি জাতি বঙ্গবন্ধুকে ভুলতে পারবে না।’

সোমবার (১৬ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার হাটিপাড়া এলাকায় পৌর শহীদ মিনারে বীর শহীদদের স্মরণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

বর্তমান সরকার জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদক প্রায় নির্মূল করেছে উল্লেখ করে তারাবো পৌরসভার মেয়র বলেন, ‘সন্ত্রাসী, জঙ্গি ও মাদকাসক্ত জনগোষ্ঠী সমাজকে বিষাক্ত করে তুলতে চায়। এরা যাতে মাথাচাঁড়া দিয়ে ওঠতে না পারে, সেজন্য সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।’

এ সময় উপস্থিত ছিলেন- তারাবো পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, তারাবো পৌরসভার নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার, তারাবো পৌরসভার সচিব তাজুল ইসলাম, তারাবো পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোফাজ্জল হোসেন ভুঁইয়াসহ অনেকে।

পরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার খাদুন এলাকায় তারাবো পৌরসভা কার্যালয়ে অনু‌ষ্ঠিত মিলাদ মাহ‌ফিলে যোগ দেন মেয়র হা‌ছিনা গাজী। এসময় ১৯৭১ সালে মহান মু‌ক্তিযু‌দ্ধে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বঙ্গবন্ধু বাংলাদেশ হাছিনা গাজী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর