Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিজয়স্তম্ভে জুতা পায়ে শ্রদ্ধা জানানোয় অধ্যক্ষের ওপর হামলা


১৬ ডিসেম্বর ২০১৯ ১৮:০১

কুড়িগ্রাম: কলেজের অস্থায়ী বিজয়স্তম্ভে জুতা পায়ে ফুল দেওয়ার ঘটনায় অপদস্ত হয়েছেন উলিপুর সরকারি ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আবু তাহের। হামলায় আহত ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আবু তাহের উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তবে হাসপাতালে চিকিৎসাধীন থাকায়  অধ্যক্ষের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

বিজ্ঞাপন

হাসপাতালে উপস্থিত উলিপুর সরকারি ডিগ্রি কলেজের হিসাবরক্ষক শামসুল আলম জানান, বিজয় দিবস উপলক্ষে সোমবার সকালে কলেজের অস্থায়ী বিজয় স্তম্ভে শ্রদ্ধা নিবেদনের সময় ভারপ্রাপ্ত অধ্যক্ষ মহোদয় ভুল করে জুতা পায়ে বিজয় স্তম্ভের বেদীতে উঠে শ্রদ্ধা নিবেদন করেন। এ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বহিরাগতরা কলেজ গেট প্রাঙ্গণে ভারপ্রাপ্ত অধ্যক্ষের ওপর অতর্কিত হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. ফখরুল জানান, অধ্যক্ষের শরীরে কিল-ঘুষি এবং লাঠির আঘাতের চিহ্ন রয়েছে। আমরা তার চিকিৎসার ব্যবস্থা নিয়েছি।

উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেন বলেন, ‘খবর পেয়ে আহত অধ্যক্ষকে দেখতে হাসপাতালে গিয়েছি। ভুল করে জুতা পায়ে বিজয় স্তম্ভে উঠার বিষয়টি তিনি স্বীকার করেছেন। তবে কে বা কারা হামলা করেছে সে বিষয়ে তিনি তাৎক্ষনিক জানাতে পারেননি।’ এ বিষয়ে অধ্যক্ষের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ পাননি বলেও জানান ওসি।

উলিপুর সরকারি ডিগ্রি কলেজ জুতা পায়ে ফুল টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর