Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজাকারের তালিকায় নয়া ভাইয়ের নাম, প্রতিবাদে উত্তাল পাথরঘাটা


১৭ ডিসেম্বর ২০১৯ ১৫:০৩

বরগুনা: সদ্য প্রকাশিত রাজাকারের তালিকায় বরগুনার পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মজিবুল হক নয়া ভাইয়ের নাম থাকায় ক্ষোভে উত্তাল গোটা উপজেলা। রাজাকার হিসেবে নয়া ভাইয়ের নাম তালিকায় ওঠার প্রতিবাদে বরগুনায় বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) সকাল ১০টায় পাথরঘাটা প্রেসক্লাবে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল সংবাদ সম্মেলনে মজিবুল হকের নাম রাজাকারদের তালিকায় প্রকাশ হওয়ার প্রতিবাদ জানায়। এই ঘটনায় নিন্দা জ্ঞাপন করে তালিকা থেকে নাম প্রত্যাহারেরও দাবি জানানো হয়।

এরপর উপজেলা আওয়ামী লীগ ও মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ শেষে রাসেল স্কয়ারে মানববন্ধন করে। এতে প্রবীণ মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা বক্তব্য রাখেন।

এছাড়াও মানববন্ধনে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন পাথরঘাটার পৌর মেয়র আনোয়ার হোসেন আকন সাবেক পৌর মেয়র মল্লিক মোহাম্মদ আইউব. কালমেঘা ইউপির চেয়ারম্যান আকন মোহাম্মদ শহীদসহ অন্যরা বক্তব্য রাখেন। বক্তারা রাজাকারের তালিকা থেকে মজিবুল হকের নাম প্রত্যাহারের দাবি জানান।

নয়া ভাই বরগুনার পাথরঘাটা মজিবুল হক নয়া ভাই


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর