Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন পাঁচ আত্মীয়


১৮ ফেব্রুয়ারি ২০১৮ ১৮:৫৬

স্টাফ করেসপন্ডেন্ট

কারাগারে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন তার বড় বোন সেমিনা ইসলামসহ পাঁচ স্বজন।

রোববার ৩ টা ৫০ মিনিটে তারা পুরনো ঢাকার সাবেক কেন্দ্রীয় কারাগারে গিয়ে খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন। সেখানে প্রায় দুঘণ্টা অবস্থানের পর ৫টা ৫৫ মিনিটে বের হয়ে আসেন।

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে বের হওয়ার সময় মিডিয়া কর্মীরা অনুরোধ জানালেও কারও সঙ্গে কথা বলেননি তারা। এমন কি গেটে গাড়িও থামাননি।

পরে অতিরিক্ত আইজি প্রিজন কর্নেল ইকবাল হাসান সারাবাংলাকে ফোনে বলেন, কারাগারে সাক্ষাৎ করতে আসা আত্মীয়-স্বজনদের মধ্যে সেলিনা ইসলাম ছাড়াও তার ভাইয়ের স্ত্রী কানিজ ফাতেমা, ভাগ্নে অভিক ইস্কান্দার, মো. হাসান ও একটি শিশু ছিলেন।

এর আগে কারা ফটকে দায়িত্বরত পুলিশের এসআই আরিফ জানান, বিকাল ৩টা ৫০ মিনিটে খালেদা জিয়ার স্বজনরা ভেতরে ঢুকেছেন তার সঙ্গে সাক্ষাতের জন্য। সাড়ে পাঁচটা পর্যন্ত তার কথা বলার জন্য সময় পাবেন।

এর আগে গত ৯ ফেব্রুয়ারি খালেজা জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দার ও বোন সেলিনা ইসলাম খালেদা জিয়ার সঙ্গে কারাগারে গিয়ে দেখা করেন।

গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় পাঁচ বছরের কারাদণ্ড হয় খালেদা জিয়ার। রায়ের পরই তাকে বন্ধ হয়ে যাওয়া নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে রাখা হয়।

সারাবাংলা/এসআর/এমআই

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর