Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুরিয়ার পার্টনারদের জন্য বীমা সুবিধা নিয়ে এলো উবার ইটস


১৮ ডিসেম্বর ২০১৯ ১৭:৪৮

ঢাকা: ফুড ডেলিভারি প্ল্যাটফর্ম উবার ইটস বাংলাদেশে কুরিয়ার পার্টনারদের জন্য বিনামূল্যে বীমা সুবিধা নিয়ে এসেছে। পাইওনিয়ার ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের সঙ্গে যুক্ত হয়ে প্রতিষ্ঠানটি এই বীমা সুবিধা দেবে।

২০১৮ সালের প্রথম থেকে উবার তার চালকদের জন্য বীমা সুবিধা দিয়ে আসছে। এবার তারা কুরিয়ার পার্টনারদের জন্যও একই সুবিধা নিয়ে এলো।

বীমা আওতায় উবার ইটটের কুরিয়ার পার্টনার এবং চালকরা দুর্ঘটনাজনিত মৃত্যু, স্থায়ী অক্ষমতা এবং চিকিৎসাজনিত খরচ (হাসপাতালের খরচ) উবারের অ্যাপ ব্যবহারের সময় দুর্ঘটনার ক্ষেত্রে বিনামূল্যে বীমা সুবিধা পাবেন। বীমার আওতায় দুর্ঘটনাজনিত মৃত্যুর ক্ষেত্রে দুই লাখ টাকা, স্থায়ীভাবে পঙ্গু হলে দুই লাখ টাকা এবং হাসপাতাল খরচ বাবদ এক লাখ টাকা পর্যন্ত (হাসপাতালে রাতে থাকার প্রয়োজন না হলে ৫০,০০০ টাকা পর্যন্ত) বীমা সুবিধা পাবেন।

এ সম্পর্কে উবার ইটস লিডের কর্মকর্তা মিশা আলী বলেন, ‘এই কর্মসূচি কুরিয়ার পার্টনারদের আর্থিক সুরক্ষা দেবে। এছাড়া মানসিক প্রশান্তি নিয়ে তারা কাজ করার সুযোগ পাবেন। ফুড ডেলিভারি খাতটি দিনদিন জনপ্রিয় হয়ে উঠছে। তাই এ খাতে চালু করা বীমা একটি উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবে।’

পাইওনিয়ার ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক তারিকুর রহমান বলেন, ‘উবারের সঙ্গে বীমায় থাকতে পেরে আমরা আনন্দিত। আমরা বিশ্বাস করি, এই বীমা পলিসি উবার ইটস ও তাদের কুরিয়ার পার্টনারদের আরও উৎসাহিত করবে।’ ( প্রেস রিলিজ)

উবার কুরিয়ার পার্টনার পাইওনিয়ার ইনস্যুরেন্স কোম্পানি বীমা সুবিধা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর