Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টঙ্গীতে অপহরণের ৩ দিন পর অর্ধগলিত লাশ উদ্ধার, আটক ২


১৯ ডিসেম্বর ২০১৯ ১১:২০

ফাইল ছবি

গাজীপুর: গাজীপুরের টঙ্গীতে সৌদি আরব প্রবাসী রবিন আহমেদ নামের এক ব্যক্তিকে অপহরণের তিন দিন পর  রবিন অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। বুধবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় কালিয়াকৈরের বেনুপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত রবিন ব্রাহ্মণবড়ীয়ার নবীনগর থানার উত্তর দাররার এলাকার আব্দুল হালিমের ছেলে। সে দত্তপাড়ার চাঁনকির টেক এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, গত ১১ নভেম্বর তিন মাসের ছুটি নিয়ে সৌদি আরব থেকে বাংলাদেশে আসেন রবিন। বাড়িতে থাকা অবস্থায় জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের হতো না। গত ১৫ ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় বাজারে যাওয়ার কথা বলে বের হয়। দুপুর গড়িয়ে সন্ধ্যা হয়ে গেলে তবুও বাড়িতে ফিরে আসেনি। তার মোবাইল ফোনে ফোন দিয়ে বন্ধ পাওয়া যায়। পরে বিভিন্ন মাধ্যমে জানা যায় অজ্ঞাতনামা কিছু লোকজন তাকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় নিহতের স্ত্রী নাসরিন আক্তার প্রথমে একটি নিখোঁজ ডায়েরি করেন পরে অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ করেন।

পূর্ব থানার ওসি কামাল হোসেন জানান, ‘নিখোঁজ ডায়েরির পর বিষয়টি তদন্ত করে জানা যায় রবিনকে অপহরণ করা হয়েছে। তদন্ত অফিসার এস আই শাহীন মোল্লার তদন্তে নিহতের ব্যাংকের একাউন্ট থেকে টাকা লেনদেনের তথ্য পাওয়া যায়। মঙ্গলবার রাতে সন্দেহভাজন সোহেল নামের একজনকে কলেজ গেট এলাকা থেকে এবং কাওসারকে আনারকলি রোড থেকে আটক করা হয়েছে। পরে তাদের দেওয়া তথ্য মতে গাজীপুর জেলার কালিয়াকৈরের বেনুপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর