Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টেকনাফে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ‘ডাকাতে’র মৃত্যু


১৯ ডিসেম্বর ২০১৯ ১৩:২২

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা ডাকাত দল ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) মধ্যে কথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এতে আব্দুল করিম নামে এক রোহিঙ্গা ডাকাতের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

নিহত আব্দুল করিম হ্নীলা ইউনিয়নের লেদা ২৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকের আব্দুস সালামের ছেলে।

বুধবার (১৮ ডিসেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে টেকনাফ স্থল বন্দর সংলগ্ন বরইতলি এলাকায় এই ঘটনা ঘটে।

র‍্যাব-১৫ টেকনাফের ইনচার্জ লেফটেন্যান্ট কমান্ডার মির্জা শাহেদ মাহতাব জানান, গতরাতে তারা জানতে পারেন যে, টেকনাফ স্থল বন্দর সংলগ্ন বরইতলি এলাকায় মাদক পাচারে জড়িত একদল রোহিঙ্গা ডাকাত অবস্থান নিয়েছে। সেই তথ্য অনুযায়ী র‍্যাবের একটি দল ঐ এলাকায় অভিযানে গেলে ডাকাত দলের সদস্যরা র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে এলোপাতাড়ি গুলিবর্ষন শুরু করে। এরপর আত্মরক্ষার্থে র‍্যাবের পক্ষে থেকে পাল্টা গুলি ছোঁড়া হয়।

দুই পক্ষের গোলাগুলিতে রোহিঙ্গা ডাকাত আব্দুল করিম (৩৮) গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। সেখানে পৌঁছার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মির্জা শাহেদ বলেন, ঘটনাস্থল তল্লাশী করে দেশীয় তৈরী একটি এলজি, ৩ রাউন্ড গুলি,২ রাউন্ড গুলির খোসা ও ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। নিহত আব্দুল করিম অপহরণ মামলার পলাতক আসামি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ডাকাত বলেও জানান তিনি।

টেকনাফে বন্দুকযুদ্ধ রোহিঙ্গা ডাকাতের মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর