Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আওয়ামী লীগে আছি, আওয়ামী লীগেই থাকব: সোহেল তাজ


২০ ডিসেম্বর ২০১৯ ১৫:০৭

ঢাকা: শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা নির্মাণে সবসময় আওয়ামী লীগের পাশেই থাকবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও বর্তমান কাউন্সিলর সোহেল তাজ।

শুক্রবার (২০ ডিসেম্বর) আওয়ামী লীগের ২১তম ত্রি-বার্ষিক জাতীয় কাউন্সিলে এরই মধ্যে আমন্ত্রিত অতিথিরা সবাই উপস্থিত হয়েছেন। কিছুক্ষণ আগে আওয়ামী লীগের প্রয়াত সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফের ছোট বোন কিশোরগঞ্জ ১ আসনের এমপি সৈয়দা জাকিয়া নূর লিপিকে সঙ্গে নিয়ে সম্মেলনস্থলে এসেছেন সোহেল তাজ।

এ সময় তিনি বলেন, ‘আমি আওয়ামী লীগের সঙ্গে আছি, আওয়ামী লীগের সঙ্গেই থাকব। শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনারবাংলা গড়তে সবসময় আমি পাশে থাকব।’

এর আগে সকাল থেকেই সম্মেলনের আমন্ত্রিত অতিথি, ডেলিগেট ও নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যানের সম্মেলনস্থলে আসেন। বিকেল ৩টায় দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মেলন উদ্বোধন করেন। এসময় প্রধানমন্ত্রী জাতীয় পতাকা ও দলের সাধারণ সম্পাদক দলীয় পতাকা উত্তোলন করেন।

সারাদেশ থেকে সাড়ে সাত হাজার কাউন্সিলর ও ১৫ হাজার ডেলিগেটসহ প্রায় ৫০ হাজার নেতাকর্মী সম্মেলনে উপস্থিত আছেন। কাউন্সিলের জন্য বিএনপিসহ দেশের বিভিন্ন রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানিয়েছে আওয়ামী লীগ।

সম্মেলনের সূচী অনুযায়ী, সম্মেলনের উদ্বোধনের পরেই সাংস্কৃতিক অনুষ্ঠান। এরপর ধর্মগ্রন্থ থেকে পাঠের পর হবে শোক প্রস্তাব পাঠ। এরপর একমিনিট নীরবতা পালন। পরে অভ্যর্থনা উপ-পরিষদের আহ্বায়ক বক্তব্য দেবেন।  সাধারণ সম্পাদক তুলে ধরবেন দলের প্রতিবেদন। এরপর সভাপতির বক্তব্য এবং সবশেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে প্রথম দিনের কর্মসূচি।

২০ ডিসেম্বর সম্মেলন উদ্বোধনের পর ২১ ডিসেম্বর ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউটে অনুষ্ঠিত হবে নেতৃত্ব নির্বাচনের কাউন্সিল অধিবেশন। সম্মেলনের দ্বিতীয় দিন শনিবার (২১ ডিসেম্বর) সকালে সাড়ে ১০টায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে কাউন্সিল অধিবেশনের উদ্বোধন করবেন শেখ হাসিনা। এরপর শুরু হবে রুদ্ধদ্বার কাউন্সিল। এই কাউন্সিল অধিবেশনে নতুন নেতৃত্ব নির্বাচন করা হবে।

টপ নিউজ সোহেল তাজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর