Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাস্তা থেকে তুলে নিয়ে গৃহবধূকে গণধর্ষণ


২০ ডিসেম্বর ২০১৯ ২২:৫৯

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের পটিয়া উপজেলায় চার বখাটের দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। গতকাল বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) রাতে উপজেলার কোলাগাঁও ইউনিয়নের নলান্দা গ্রামে এই ঘটনা ঘটেছে। পুলিশ চার বখাটের মধ্যে দু’জনকে গ্রেফতার করেছে।

ধর্ষণের ঘটনায় অভিযুক্তরা হলো- নলান্দা গ্রামের নুরুল হাকিমের ছেলে নুরুল আজিম দুলু (২৬), মৃত মোজাহের মিয়ার ছেলে খোরশেদ আলম (২৫), নুরুল ইসলামের ছেলে মো. মঈনুদ্দিন (২৮) এবং সামশু কোম্পানীর ছেলে রাশেদুল আলম রাজু (৩৫)।

বিজ্ঞাপন

শুক্রবার (২০ ডিসেম্বর) দুপুরে পুলিশ নলান্দা গ্রামে অভিযান চালিয়ে দুলু ও খোরশদকে গ্রেফতার করেছে বলে জানিয়েছেন পটিয়া থানার কালারপোল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক কায়সার হামিদ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আক্রান্ত গৃহবধূর স্বামী মধ্যপ্রাচ্য প্রবাসী। পটিয়া পৌরসভার উত্তর গোবিন্দারখীল গ্রামে তাদের বাড়ি। বৃহস্পতিবার বিকেলে উপজেলার নলান্দা গ্রামে তিনি বেড়াতে যান। সন্ধ্যায় আত্মীয়ের বাড়ি থেকে ফেরার পথে ৪ বখাটে তাকে রাস্তা থেকে জোরপূর্বক সিএনজি অটোরিকশায় তুলে নেয়। ওই গ্রামের গরুলুটা খালের পাশে একটি জঙ্গলে নিয়ে তাকে ধর্ষণের পর সেখানে ফেলে যায়। পরে ওই নারী স্থানীয় ফাঁড়িতে গিয়ে অভিযোগ করেন।

পুলিশ পরিদর্শক কায়সার হামিদ সারাবাংলাকে বলেন, ‘অভিযোগ পেয়েই আমরা অভিযান শুরু করি। পরিচয় শনাক্ত করে দুই জনকে গ্রেফতার করেছি। বাকিদের গ্রেফতার অভিযান চলছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।’

গণধর্ষণের শিকার গৃহবধূ

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর