Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঘন কুয়াশায় শাহ আমানতে বিমান ওঠানামায় বিঘ্ন


২১ ডিসেম্বর ২০১৯ ১৩:১১

চট্টগ্রাম ব্যুরো: ঘন কুয়াশার কারণে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান ওঠানামা সাময়িকভাবে বন্ধ ছিল। এ সময়ের মধ্যে তিনটি আন্তর্জাতিক বিমান সূচি অনুযায়ী অবতরণ করতে পারেনি।

বিমান ওঠানামা সাময়িক বন্ধের পর শনিবার (২১ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টা থেকে পরিস্থিতি স্বাভাবিক হয়েছে বলে জানিয়েছেন শাহ আমানত বিমানবন্দরে দায়িত্বরত বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের ব্যবস্থাপক উইং কমান্ডার সারোয়ার ই আলম।

বিজ্ঞাপন

সারাবাংলাকে তিনি বলেন, ‘ঘন কুয়াশার কারণে রানওয়ের কার্যক্রমে সাময়িক সমস্যা হয়েছে। বিমান উড্ডয়নের কোনো শিডিউল ছিল না। তবে তিনটি বিমান শিডিউল অনুযায়ী নামতে পারেনি।’

সংশ্লিষ্টরা জানিয়েছেন, মধ্যপ্রাচ্য থেকে আসা এয়ার এরাবিয়ার একটি ফ্লাইট প্রায় ৪৫ মিনিট দেরিতে সকাল ১০টার দিকে অবতরণ করে। আরও দুটি ফ্লাইট ১৫ মিনিট থেকে আধাঘন্টা দেরিতে অবতরণ করেছে।

এদিকে শনিবার চট্টগ্রাম নগরী ও আশপাশের এলাকায় এ বছরের মধ্যে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করেছে আবহাওয়া অফিস।

চট্টগ্রামের আবহাওয়া অফিসের পরিচালক মেঘনাদ তঞ্চঙ্গ্যা সারাবাংলাকে জানান, শনিবার সকালে ১৩ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। গতকাল (শুক্রবার) সকালে ছিল ১৪ ডিগ্রি সেলসিয়াস। তাপমাত্রা চলতি সপ্তাহে আরও কমতে পারে বলে পূর্বাভাসে বলা হয়েছে।

ঘন কুয়াশা চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর টপ নিউজ বিমান ওঠানামা বন্ধ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর