Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নতুন কমিটিতে পদোন্নতি পেলেন যারা


২১ ডিসেম্বর ২০১৯ ১৫:২১

ঢাকা: আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিলে আগের কমিটিতে থাকা বেশ কয়েকজন নেতাকে পদোন্নতি দিয়ে নতুন কমিটিতে রাখা হয়েছে। রাজধানীর রমনায় শনিবার (২১ ডিসেম্বর) নতুন কমিটির তালিকা ঘোষণা করেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আগের কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমানকে সভাপতিমণ্ডলীর সদস্য করা হয়েছে। এছাড়া সাবেক নৌপরিবহনমন্ত্রী শাজাহান খানকেও সভাপতিমণ্ডলীতে রাখা হয়েছে। নতুন কমিটিতে এই তিনজন ছাড়া বাকিরা পুরনো মুখ।

বিজ্ঞাপন

যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ ও সাংগঠনিক সম্পাদক থেকে বাহাউদ্দিন নাছিম।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন আবু সাঈদ আল মাহমুদ স্বপন, বি এম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন ও মির্জা আজম। এর মধ্যে আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও বি এম মোজাম্মেল হক আগের কমিটিতেও একই পদে ছিলেন। আর আগের কমিটির কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য থেকে সাংগঠনিক সম্পাদক হয়েছেন এস এম কামাল হোসেন ও মির্জা আজম।

এছাড়া আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নজিবুল্লাহ হিরু নতুন কমিটিতে আইন বিষয়ক সম্পাদক হয়েছেন। উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া হয়েছেন দফতর সম্পাদক, দফতর সম্পাদক থেকে প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হয়েছেন ড. আবদুস সোবহান গোলাপ, মেহের আফরোজ চুমকি আগের কমিটিতে না থাকলেও এবার মহিলা বিষয়ক সম্পাদক হয়েছেন।

২১তম কাউন্সিল আওয়ামী লীগ নতুন কমিটি

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর