Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কেরাণীগঞ্জে আগুনে দগ্ধ আরেকজনের মৃত্যু, মৃতের সংখ্যা বেড়ে ২২


২১ ডিসেম্বর ২০১৯ ১৮:৩৭

ফাইল ছবি

ঢাকা: কেরাণীগঞ্জে প্লাস্টিক কারখানায় লাগা আগুনে দগ্ধ সাহাজুল ইসলাম সাজু (১৯) নামের আরেকজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ২২।

শনিবার (২১ডিসেম্বর) ভোর সাড়ে ছয়টার দিকে শেখ হাসিনা জাতীয় প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় সাজুর মৃত্যু হয়।

সাজু কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার বামনডাঙ্গা গ্রামের রিকশাচালক নজরুল ইসলামের ছেলে। সে কেরানীগঞ্জের জিনজিরা এলাকায় থাকত ও প্লাস্টিক কারখানায় কাজ করত।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন সাজুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘সাহাজুলের শরীরের ৭০ শতাংশ দগ্ধ হয়েছিল। এছাড়া তার শ্বাসনালীও পুড়ে গিয়েছিল। এখন পর্যন্ত আইসিইউতে দুজন ও ঢামেক বার্ন ইউনিটে আটজন ভর্তি আছেন।’

এর আগে বুধবার দিবাগত রাত ১১টার দিকে মারা যায় মফিজুল। মফিজুলের শরীরের ৪০ শতাংশ দগ্ধ হয়েছিল। আর বুধবার (১৮ডিসেম্বর) বেলা ১২টার দিকে মারা যায় সোহান। সোহানের শরীরের ৫০ শতাংশ পুড়ে গিয়েছিল।

উল্লেখ্য, বুধবার (১১ ডিসেম্বর) বিকেল সাড়ে চারটার দিকে কেরাণীগঞ্জের চুনকুঠিয়ায় প্রাইম প্যাক্ট নামের একটি প্লাস্টিক কারখানায় আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট প্রায় সোয়া একঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ৩৩ জন দগ্ধ হন।

কেরাণীগঞ্জ অগ্নিকাণ্ড দগ্ধ মৃতের সংখ্যা ২২

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর