Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সভা ২৪ ডিসেম্বর


২২ ডিসেম্বর ২০১৯ ০৩:০০

২১তম সম্মেলনে গঠিত নতুন কমিটির সভাপতিমণ্ডলীর প্রথম সভার তারিখ নির্ধারণ করেছে আওয়ামী লীগ। আগামী মঙ্গলবার (২৪ ডিসেম্বর) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই সভা অনুষ্ঠিত হবে।

আওয়ামী লীগের নতুন কমিটির সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন। নানক বলেন, সম্মেলনের পর এটিই হবে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির প্রথম সভা। নতন কমিটির করণীয়সহ দলীয় বিভিন্ন ইস্যুতে আলোচনা হবে বৈঠকে। আওয়ামী লীগের দফতরের কর্মকর্তারাও উপস্থিত থাকবেন এই সভায়।

বিজ্ঞাপন

শনিবার (২১ ডিসেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশন। কাউন্সিল থেকে শেখ হাসিনাকে সভাপতি ও ওবায়দুল কাদেরকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। পরে শেখ হাসিনা নতুন কমিটি ঘোষণা করেন। এসময় তিনি ঘোষণা করেন সভাপতিমণ্ডলীর ১৯ সদস্যের নামও।

আওয়ামী লীগের নতুন সভাপতিমণ্ডলীর সদস্যরা হলেন— সৈয়দা সাজেদা চৌধুরী, মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মাদ নাসিম, কাজী জাফর উল্ল্যাহ, সাহারা খাতুন, নুরুল ইসলাম নাহিদ, ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ, পীযুষ কান্তি ভট্টাচার্য, রামেশ চন্দ্র সেন, শাজাহান খান, কর্নেল (অব) ফারুক খান, মান্নান খান, আবদুল মতিন খসরু, জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান।

পদাধিকার বলে শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরও সভাপতিমণ্ডলীর সদস্য নির্বাচিত হয়েছেন।

আওয়ামী লীগ জাহাঙ্গীর কবির নানক টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর