Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ময়মনসিংহ গার্লস ক্যাডেট কলেজে আন্তঃহাউস ক্রীড়া প্রতিযোগিতা


২২ ডিসেম্বর ২০১৯ ০৭:০৬

ময়মনসিংহ গার্লস ক্যাডেট কলেজের ৩৭তম তম আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষ হয়েছে। প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৯ পদাতিক ডিভিশনের এরিয়া কমান্ডার মেজর জেনারেল মিজানুর রহমান শামীম।

দেশের ঐতিহ্যবাহী এই কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ক্যাডেটরা মোট তিনটি দলে অংশগ্রহণ করে। দল তিনটি হল সদাচার, সত্য ও শান্তি হাউস।

অংশগ্রহণকারী তিনটি দলের মধ্যে সদাচার হাউজ চ্যাম্পিয়ন এবং সত্য হাউজ রানারআপ হয়। তবে শিক্ষা, সহশিক্ষা ও শৃঙ্খলা সহ সকল কর্মকান্ডের উপর ভিত্তি করে ২০১৯ সালের সার্বিক বিজয়ী হয় সত্য এবং রানারআপ হয় শান্তি হাউস।

এছাড়াও, ব্যক্তিগত ইভেন্ট জুনিয়র দলে মেহজাবীন, মধ্যম দলে উর্মি ও সিনিয়র দলে নাবিলা সেরা ক্রীড়াবিদের পুরস্কার জিতে নেয়।

প্রতিযোগিতার সমাপনী দিনে প্রধান অতিথি মেজর জেনারেল মিজানুর রহমান শামীম বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। প্রধান অতিথির বক্তৃতায় তিনি ক্যাডেটদের কঠোর পরিশ্রমের প্রশংসা করেন এবং আগত দিনে এই ধারা অব্যাহত রাখার উপদেশ দেন।

উল্লেখ্য, গত ১৭ ডিসেম্বর জমকালো আয়োজনের মধ্য দিয়ে ময়মনসিংহ গার্লস ক্যাডেট কলেজ আন্তঃ হাউজ ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ শুরু হয়। যার উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ আব্দুল মান্নান রোকোনী।

ক্যাডেট ক্যাডেট কলেজ ময়মনসিংহ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর