Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সীমান্তে গুলিবিদ্ধ বাংলাদেশির হাসপাতালে মৃত্যু


২২ ডিসেম্বর ২০১৯ ১৬:২৩

ঠাকুরগাঁও: ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে আহত এক বাংলাদেশি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রোববার (২২ ডিসেম্বর) ভোরে হরিপুর উপজেলার বেতনা-ডাবরি সীমান্ত পিলার নং-২৬৬ এর কাছে গুলিবিদ্ধ হন ওই উপজেলার দক্ষিণ আমগাঁও খানপুর গ্রামের রেজাবুল ইসলাম (২৬)। পরে বেলা ১১টার দিকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আমগাঁও ইউপি চেয়ারম্যান পাভেল তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, উপজেলার বেতনা-ডাবরি সীমান্ত এলাকা দিয়ে আরও কয়েকজনের সঙ্গে ভারতে প্রবেশের চেষ্টা করছিলেন রেজাবুল। এ সময় বিএসএফের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়লে তিনি আহত হন। পরে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত রেজাবুলের বাবা বদরুল ইসলাম জানান, তার ছেলে পেশায় একজন পাওয়ার টিলার চালক। শনিবার (২১ ডিসেম্বর) বিকেলে তিনি বাড়ি থেকে বের হয়েছিলেন। পরে রোববার গুলিবিদ্ধ অবস্থায় তাকে পাওয়া যায়।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. রকিবুল আলম বলেন, সকাল ১০টা ৫মিনিটে গুরুতর আহত রেজাবুলকে হাসপাতালে ভর্তি হয়। তার নাভির নিচে গুলির চিহ্ন ছিল। উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে নেয়ার সময় তার মৃত্যু হয় ।

এ বিষয়ে জেলার পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান জানান, ঘটনাটি তিনি শুনেছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তারাই বিষয়টির প্রতিবেদন দেবেন।

আহত বাংলাদেশির মৃত্যু টপ নিউজ বিএসএফ বিএসএফের গুলিতে বাংলাদেশির মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর