Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তৃণমূল সবসময়ই সঠিক সিদ্ধান্ত নিয়েছে: প্রধানমন্ত্রী


২২ ডিসেম্বর ২০১৯ ২২:১৩

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তৃণমূল সবসময়ই সঠিক সিদ্ধান্ত নিয়েছে। আওয়ামী লীগকে কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত শক্তিশালী এবং আরও সংগঠিত করে তোলা হচ্ছে।

রোববার (২২ ডিসেম্বর) রাতে গণভবনে বিভিন্ন জেলা থেকে আসা কাউন্সিলরদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, ‘আজকে বাংলাদেশ যতটুকু উন্নয়ন করেছে তার সবটুকুই বাংলাদেশ আওয়মী লীগই করেছে। স্বাধীনতা এনে দিয়েছেন জাতির পিতা, তিনিই যুদ্ধবিধস্ত দেশ গড়ে তুলেছেন। তারই পদাঙ্ক অনুসরণ করে আমরা দেশ গড়ার কাজ করে যাচ্ছি। এদেশের মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করে যাচ্ছি।’

নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে দলীয় প্রধান বলেন, ‘আমরা সবাই যদি উদ্যোগ নিয়ে কাজ করি, যার যার এলাকায় প্রত্যেকে কাজ করি, যারা দরিদ্র-ভূমিহীন তাদের খুঁজে বের করে ঘরবাড়ি করে দিতে পারি। আমাদের তরফ থেকে আমরা সবই করে দিতে পারি। তাহলেই দেখবেন দেশে দরিদ্র বলে কিছু থাকবে না।’

তিনি আরও বলেন, ‘আমাদের নেতাকর্মীরা যদি আরও সক্রিয় হন, তাহলে দারিদ্র বিমোচনের কাজ আরও দ্রুত করা সম্ভব হবে, যেটা আমি বিশ্বাস করি। নির্বাচন করতে চান, ভোট করতে চান, নেতা হতে চান- এজন্য সবার আগে মানুষের কাছে যান। মানুষের কি সমস্যা হচ্ছে দেখেন। মানুষের জন্য কি করতে পারেন, করেন।’ তাহলে মানুষই আপনাদের সব সুযোগ করে দেবে বলেও উল্লেখ করে প্রধানমন্ত্রী।

টপ নিউজ তৃণমূল প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর