Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লাইফ সাপোর্ট খুলে ফেলা হয়েছে, আপাতত আইসিইউতেই ফারাবী


২৩ ডিসেম্বর ২০১৯ ১৮:১২

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর ও তার সমর্থকদের ওপর হামলার ঘটনায় আহত তুহিন ফারাবিকে আইসিইউতেই রাখা হচ্ছে। সোমবার (২৩ ডিসেম্বর) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন এ তথ্য জানান।

ঢাবিতে সংঘর্ষ: লাইফ সাপোর্টে শিক্ষার্থী অধিকার মঞ্চের ফারাবি

নাসির উদ্দিন বলেন, ‘কাল সন্ধ্যায় ফারাবীকে লাইফ সাপোর্টে নেওয়া হলেও আজ সকালে তার লাইফ সাপোর্ট খুলে ফেলা হয়। তবে অতিরিক্ত দর্শনার্থীর কারণে তার শরীরের কথা চিন্তা করে ওয়ার্ডে নেওয়া হচ্ছে না। আপাতত আইসিইউতে রাখা হয়েছে। সে আজ স্বজনদের সঙ্গে কথাও বলেছে। তার অবস্থা স্ট্যাবল আছে।’

তুহিন ফারাবি রাজধানীর চার্টার্ড ইউনিভার্সিটি কলেছের শিক্ষার্থী। তার বাড়ি নোয়াখালী সোনাইমুড়ি উপজেলায়। এছাড়া ফারাবি বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের- সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক ও  কোটা সংস্কার আন্দোলনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-আহবায়ক।

ফের আহত ভিপি নুর

এর আগে রোববার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের ভিপি নুরুল হক নুরসহ কোটা সংস্কার আন্দোলনে নেতৃত্ব দেওয়া ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের ওপর মুক্তিযুদ্ধ মঞ্চ ও ছাত্রলীগের হামলার ঘটনা ঘটে। হামলায় ভিপি নুরসহ কমপক্ষে ১৫ জন মারাত্মক আহত হলে তাদের কয়েকজনকে হাসপাতালে নেওয়া হয়।

আরও পড়ুন:

ভিপি নুরের ওপর হামলা, ঢাবি প্রশাসনের ৬ সদস্যের তদন্ত কমিটি

ঢাবিতে হামলার শুরু করে ‘মুক্তিযুদ্ধ মঞ্চ’, শেষ করে ‘ছাত্রলীগ’

ফারাবী লাইফ সাপোর্ট


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর