Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘আশা করছি সিটি করপোরেশনে সুন্দর নির্বাচন হবে’


২৪ ডিসেম্বর ২০১৯ ১৯:১৭

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, আমরা চাই নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও অবাধ হবে। আশা করছি নির্বাচন সুন্দর হবে। ঢাকা উত্তর ও দক্ষিণ সিটিতে মেয়র এবং প্রতিটি ওয়ার্ডে কাউন্সিলর পদেও এবার মনোনয়ন দেবে জাতীয় পার্টি।

মঙ্গলবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিস মিলনায়তনে সাবেক সেনা কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) কামরুল ইসলামের নেতৃত্বে শতাধিক সাবেক সেনা সদস্য দলের চেয়ারম্যানের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন। এসময় সাবেক সেনা কর্মকর্তাদের স্বাগত জানিয়ে দেওয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

জাপা প্রধান বলেন, ‘ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি জয়ের জন্যই প্রতিদ্বন্দিতা করবে। হারার জন্য কেউই নির্বাচন করে না। দেশের মানুষ জাতীয় পার্টিকে ভোট দিতে প্রস্তুত হয়ে আছে। এখন জাতীয় পার্টিকে আরও শক্তিশালী হতে হবে, আরও সংগঠিত হতে হবে। এজন্য সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।’


অনুষ্ঠানে জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেন, ‘আমরা দেশব্যাপী হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ ছড়িয়ে দেবো। আগামী নির্বাচনের আগেই দলকে জয়ের জন্য প্রস্তুত করতে হবে।’

এসময় বক্তব্য রাখেন- জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, সাহিদুর রহমান টেপা, সংসদ সদস্য ফখরুল ইমাম, এস এম ফয়সল চিশতী, রেজাউল ইসলাম ভূঁইয়া, সংসদ সদস্য নাজমা আখতারসহ আরও অনেকে।

নির্বাচন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর