Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঝিনাইদহে পান ব্যবসায়ী হত্যা, ৪ আসামি গ্রেফতার


১৯ ফেব্রুয়ারি ২০১৮ ১৭:৩৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঝিনাইদহ: ঝিনাইদহে পান ব্যবসায়ী হত্যা মামলায় চার আসামিকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (১৯ ফেব্রুয়ারি) ভোরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতাররা হলেন—  শহরের ব্যাপারীপাড়ার আব্দুল হামিদের ছেলে মেহেদি হাছান মুকিম (২৯), জামাত আলীর ছেলে জীবন (২৩), আব্দুল মালেকের ছেলে অপু (২২) ও মৃত আয়ুব হোসেনের ছেলে কাজী ফারুক হোসেন (২৩)।

এ বিষয়ে সংবাদ সম্মেলনে র‍্যাব-৬ ক্যাম্পের কোম্পানি কমান্ডার খোদাদাদ হোসেন জানান, রোববার ভোররাতে শহরের কেসি কলেজের সামনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সদর উপজেলার কাশিপুর গ্রামের পান ব্যবসায়ী জালাল উদ্দিন গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক জালাল উদ্দিন ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে নেওয়ার পথে তিনি মারা যান।

খোদাদাদ হোসেন আরও জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী সুখিরন নেছা বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে ঝিনাইদহ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। রাতভর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মূলহোতা মুকিম, দুই সহযোগী জীবন হোসেন ও অপুকে গ্রেফতার করে র‍্যাব। তাদের স্বীকারোক্তি মোতাবেক শহরের ব্যাপারীপাড়ার একটি পরিত্যক্ত বাড়ি থেকে উদ্ধার করা হয় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি। মাদক ক্রয়ের টাকা ছিনতাইয়ের জন্য এ হত্যাকাণ্ড ঘটে।

এদিকে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, পুলিশ অভিযান চালিয়ে ব্যাপারীপাড়া থেকে পান ব্যবসায়ী হত্যাকাণ্ডের ঘটনায় আরেক আসামি কাজী ফারুক হোসেনকে গ্রেফতার করেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএম

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর