Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিকেলে ঐক্যফ্রন্টের জরুরি বৈঠক


২৬ ডিসেম্বর ২০১৯ ১২:১৩

ঢাকা: আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বর্ষপূর্তির দিনটিকে ‘কালোদিবস’ হিসেবে পালন করবে জাতীয় ঐক্যফ্রন্ট। এই দিনকে ঘিরে নিজেদের কর্মসূচি ঠিক করতে বিকেলে মতিঝিলে  জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির জরুরি বৈঠক বসার কথা রয়েছে।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) ঐক্যফ্রন্টের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম মিন্টু সারাবাংলাকে  বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান বিকেল চারটায় ড. কামাল হোসেনের চেম্বারে বৈঠকে বসবেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্টিয়ারিং কমিটির অন্য সদস্যরা। উপস্থিত থাকার কথা রয়েছে।

এর আগে গত ২৩ ডিসেম্বর মতিঝিলে নিজ চেম্বারে জোটটির শীর্ষ নেতা ড. কামাল হোসেন জানান,  অবিলম্বে বৈঠক করে জাতীয় ঐক্যফ্রন্টের কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানিয়েছিলেন রাজনৈতিক ।

তিনি এক ব্রিফিংয়ে সাংবাদিকদের এদিন বলেন, সামনে সিটি করপোরেশন (ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন) নির্বাচন আছে। কালো দিবস (৫ জানুয়ারি) আছে। আমরা অবিলম্বে একটি মিটিং করে সিদ্ধান্ত নেব। ওই সময় আমাদের পরবর্তী কর্মসূচি জানানো হবে।

এর আগে গত আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনের বর্ষপূর্তি উপলক্ষে  রাজধানী ঢাকায় সমাবেশ করার সিদ্ধান্ত নেয় জাতীয় ঐক্যফ্রন্ট। এছাড়া ৩০ ডিসেম্বর গণতন্ত্র হত্যা দিবস হিসেবে পালন করার ঘোষণা দিয়েছে বিএনপি।

জরুরি সভা জাতীয় ঐক্যফ্রন্ট টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর