Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ভোটকেন্দ্র পাহারা দিতে না পারলে মনোনয়ন কেনার দরকার নেই’


২৬ ডিসেম্বর ২০১৯ ১৭:২২

ঢাকা: দলের মনোনয়নপ্রত্যাশী নেতাকর্মীদের উদ্দেশে জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, ভোটকেন্দ্র পাহারা দিতে না পারলে মনোনয়ন কেনার দরকার নেই। বাপের বেটা হলে ভোটে আসেন। না হলে মাঠে নামার দরকার নেই।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে ডিএসসিসির মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মধ্যে দলীয় মনোনয়ন ফরম বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মহাসচিব মসিউর বলেন, ‘আমার কথা হচ্ছে যদি ভোট সেন্টার পাহারা দিতে পারেন, নিজের সম্মান রক্ষা পারেন তাহলে মনোনয়ন নেন। সেন্টার পাহারা দিতে না পারলে মনোনয়ন কেনার দরকার নেই। ভোট চুরি হলে, দাঁড়ায়ে থেকে চুরি ঠেকাতে হবে।’

‘সরকার-ইসি চাইলেও সুষ্ঠু ভোট সম্ভব হয় না, এটাই বাস্তবতা’

জোটবদ্ধ নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, ‘আমরা আলাপ-আলোচনা করে মেয়র ঠিক করবো। তারা যদি আলাপ-আলোচনা না করে তাহলে আমরা আমাদের মতো ভোট করবো। তবে আমরা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে বিষয়টি আলোচনা করবো। সুষ্ঠু নির্বাচন হলে সরকারের ভাবমূর্তি উদ্ধার হবে। নির্বাচন কমিশনের ইমেজ বাড়বে, অতীতের গ্লানি মুছে যাবে।’

প্রেসিডিয়াম সদস্য ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন, ভাইস চেয়ারম্যান জহিরুল আলম রুবেলসহ অন্যরা।

জাতীয় পার্টির মহাসচিব ভোটকেন্দ্র মনোনয়ন

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর