Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রকেট হামলায় নেতানিয়াহুর নির্বাচনি সমাবেশ পণ্ড


২৬ ডিসেম্বর ২০১৯ ১৮:২৫

ইসরায়েলের দক্ষিণাঞ্চলীয় শহর আসকেলনে লিকুড পার্টির সমর্থনে একটি নির্বাচনি সমাবেশে যোগ দিয়ে রকেট হামলার মুখে পড়েছেন প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু। নির্বাচনি সমাবেশ পণ্ড হওয়ার পর সমাবেশস্থল ত্যাগ করেন প্রধানমন্ত্রী। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) এ খবর প্রকাশ করেছে আরটি নিউজ।

ইসরায়েলি টেলিভিশন চ্যানেলগুলোর প্রকাশিত ভিডিওগুলোতে দেখা যায়, সমাবেশস্থল থেকে নেতানিয়াহু তার দেহরক্ষীদের সহায়তায় পালিয়ে একটি নিরাপদ আশ্রয়ের দিকে ছুটছেন।

এর আগে, বক্তব্যের শুরুতেই নেতানিয়াহু ইসলামি জিহাদের কমান্ডার বাহা আবু আল আত্তার নাম উচ্চারণ করে বলেন, তাকে আর ইসরায়েলে খুঁজে পাওয়া যাবে না। গত মাসেই ইসরায়েলি বাহিনী তাকে হত্যা করেছে। এ ধরনের যে কোনো ঘটনায় যারা জড়িত থাকবে, তাদের সবাইকে একই পরিণতির জন্য প্রস্তুত থাকতে হবে। সঙ্গেসঙ্গেই রকেট হামলার পূর্ববর্তী সাইরেন বাজতে থাকলে নেতানিয়াহু সমাবেশস্থল ত্যাগ করেছেন তিনি।

এদিকে, ইসরায়েলি সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে, গাজা উপত্যকা থেকে আসকেলন লক্ষ্য করে ছোড়া একটি রকেট হামলা নস্যাৎ করে দিয়েছে তারা। কেউ এই হামলার দায় দায়িত্ব এখনও স্বীকার করেনি। তবে তেল আবিবের পক্ষ থেকে এই হামলার জন্য হামাসকে দায়ী করা হয়েছে।

ইসরায়েল টপ নিউজ নেতানিয়াহু রকেট হামলা লিকুড পার্টি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর