Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভাটারায় শ্বাসরোধে শিশুকে হত্যার অভিযোগ


২৬ ডিসেম্বর ২০১৯ ২২:০১

ঢাকা: রাজধানীর ভাটারা এলাকার একটি বাসা থেকে আয়শা আক্তার ইয়াসফা নামের সাড়ে ৬ বছরের এক শিশুকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) রাত পৌনে ৮টার দিকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাবে মৃত ঘোষণা করে।

এ সময় শিশুটির হাত ও গলা কাপড় দিয়ে বাঁধা ছিল।

শিশু আয়েশার মামা আলমগীর হোসেন জানান, তারা ভটারা বারবিঘা এলাকায় নিজেদের বাড়িতে থাকেন। আয়েশার বাবা ইয়াছিন মুন্সি বাড্ডায় কাপড়ের ব্যবসা করেন। সন্ধ্যার দিকে আয়েশার মা মরিয়ম বেগম ফোনে জানায় আয়েশাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে বাসায় গিয়ে আমরা খোঁজাখুজি করি। পরে মসজিদে মাইকিং করতে গেলে শুনতে পারি আয়েশাকে পাওয়া গেছে।

পরে বাসায় এসে দেখতে পাই পাশের ভাড়াটিয়াদের একটি ঘরের মেঝেতে কাপড় দিয়ে হাত ও গলা বাঁধা এবং মুখে কাপড় ঢোকানো অবস্থায় সে পড়ে আছে। পরে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। আয়েশাকে হত্যা করা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

ভাটারা শ্বাসরোধে হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর