Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের এজিএম অনুষ্ঠিত


২৭ ডিসেম্বর ২০১৯ ১৯:৩৩

ঢাকা: টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (টিসিএ) দ্বিতীয় বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৭ ডিসেম্বর) টিসিএ কার্যালয়ে দিনব্যাপী এই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ফারুক হোসেন তানভীর।

বার্ষিক সাধারণ সভায় সূচনা বক্তব্য রাখেন টিসিএ’র সাধারণ সম্পাদক আব্দুল্লা আল ফারুক বিপ্লব। তিনি ২০১৭-১৯ মেয়াদে সংগঠনের সব কার্যক্রমে সদস্যদের সক্রিয় অংশগ্রহণ ও সহযোগিতা প্রদানের জন্য ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিজ্ঞাপন

এরপর গত দুই বছরের কর্মকাণ্ডের প্রতিবেদন তুলে ধরেন আব্দুল্লা আল ফারুক বিপ্লব। এসময় এই মেয়াদের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন অর্থ সম্পাদক সালাহউদ্দিন লিয়া। সভায় উপস্থিত সদস্যদের কণ্ঠ ভোটে বার্ষিক প্রতিবেদন ও আয়-ব্যয়ের হিসাব পাস হয়।

শেষ পর্যায়ে সভাপতি ফারুক হোসেন তানভীরের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশের মধ্য দিয়ে টিসিএ’র বার্ষিক সাধারণ সভা শেষ হয়।

সভা শেষে ২০১৯-২১ মেয়াদে কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। কার্যনির্বাহী কমিটির ১৯টি পদের মধ্যে ১৮ প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন।

সভাপতি পদে দু’জন প্রতিদ্বন্দ্বিতা করেন। এরা হলেন— বৈশাখী টেলিভিশনের সিনিয়র ক্যামেরাপার্সন আবুল কালাম ও সময় টেলিভিশনের জ্যেষ্ঠ চিত্রসাংবাদিক শেখ মাহাবুব আলম। উৎসব মুখর পরিবেশে দুপুর আড়াইটা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ কার্যক্রম চলে।

টিসিএ টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশন

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর